মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি

মঠবাড়িয়ায় অপহৃত মাদ্রাসা ছাত্রী ঝিনইদাহ থেকে উদ্ধার: অপহরণকারী গ্রেফতার

  • আপডেট টাইম : রবিবার, ২০ মার্চ, ২০২২, ৯.১৬ এএম
  • ১৭৮ বার পাঠিত

শাকিল আহমেদ,পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া থেকে অপহৃত ৭ম শ্রেণিতে পড়ুয়া মাদ্রাসা ছাত্রীকে ঝিনাইদাহ থেকে উদ্ধার ও আলাউদ্দিন ওরফে আল আমিন (২০) নামে অপহরণকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত আলাউদ্দিন ওরফে আল আমিন ঝিনাইদাহের কালিগঞ্জ উপজেলার বলরামপুর গ্রামের লিটন সিকদারের পুত্র। এঘটনায় ওই মাদ্রাসা ছাত্রীর মা বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি অপহরণ মামলা করলে পুলিশ শনিবার আদালতের মাধ্যমে আলাউদ্দিন ওরফে আল আমিনকে জেলা হাজতের প্রেরণ করেন।

থানা সূত্রে জানাগেছে, মঠবাড়িয়ার জানখালী উলুবাড়িয়া হামিদিয়া দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রীর সাথে সম্প্রতি ঝিনাইদাহের আলাউদ্দিন প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর গত ১৪ মার্চ ওই মাদ্রাসা ছাত্রীকে জানখালী মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তা থেকে মাইক্রোবাস যোগে ঝিনাইদাহ জেলার কালিগঞ্জের বলামপুরে নিয়ে যায়।
মঠবাড়িয়া থানার সাব ইন্সপেক্টর আমির হোসেন জানান, ওই মাদ্রাসা ছাত্রীকে অপহরণের পর তার মা প্রথমে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন। পরবর্তীতে ডায়েরী সূত্র মোবাইল ট্রাকিং এর মাধ্যমে মাদ্রাসা ছাত্রী ও অপহরণকারীর অবস্থান নিশ্চিত হই। পরে ঝিনাইদাহ র‌্যাব-৬ এর সহযোগিতায় শুক্রবার ভোর রাতে বলরামপুরে অভিযান চালিয়ে মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারী আল আমিনকে গ্রেফতার করা হয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, অপহৃত ছাত্রীর মা বাদী হয়ে আল আমিন সহ ৪জনকে আসামীকে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছেন এবং ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষার সম্পন্ন হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs