মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
ত্রিশালে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় আটক ১ তিন বছর ধরে কাগজের নিচে বসবাস ভয়ে স্ত্রী সন্তান নিয়ে ঘর ছাড়া ময়মনসিংহ শিল্প এলাকায় শ্রমিকের শতভাগ বেতন ও ভাতা নিশ্চিত করা হয়েছে! …পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান  ভালুকায় ১ লাখ নিম্নআয়ের মানুষের মাঝে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকায় ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ভালুকায় কবি’দের আড্ডায় কবিতা পাঠ ও ইফতার ত্রিশালে খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে অবহিত করণসভা অনুষ্ঠিত ভালুকা যুবদলের ইফতার অনুষ্ঠিত ভালুকায় সাত হাজার পরিবারকে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ

মঠবাড়িয়ায় অপহৃত মাদ্রাসা ছাত্রী ঝিনইদাহ থেকে উদ্ধার: অপহরণকারী গ্রেফতার

  • আপডেট টাইম : রবিবার, ২০ মার্চ, ২০২২, ৯.১৬ এএম
  • ১৭৬ বার পাঠিত

শাকিল আহমেদ,পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া থেকে অপহৃত ৭ম শ্রেণিতে পড়ুয়া মাদ্রাসা ছাত্রীকে ঝিনাইদাহ থেকে উদ্ধার ও আলাউদ্দিন ওরফে আল আমিন (২০) নামে অপহরণকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত আলাউদ্দিন ওরফে আল আমিন ঝিনাইদাহের কালিগঞ্জ উপজেলার বলরামপুর গ্রামের লিটন সিকদারের পুত্র। এঘটনায় ওই মাদ্রাসা ছাত্রীর মা বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি অপহরণ মামলা করলে পুলিশ শনিবার আদালতের মাধ্যমে আলাউদ্দিন ওরফে আল আমিনকে জেলা হাজতের প্রেরণ করেন।

থানা সূত্রে জানাগেছে, মঠবাড়িয়ার জানখালী উলুবাড়িয়া হামিদিয়া দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রীর সাথে সম্প্রতি ঝিনাইদাহের আলাউদ্দিন প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর গত ১৪ মার্চ ওই মাদ্রাসা ছাত্রীকে জানখালী মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তা থেকে মাইক্রোবাস যোগে ঝিনাইদাহ জেলার কালিগঞ্জের বলামপুরে নিয়ে যায়।
মঠবাড়িয়া থানার সাব ইন্সপেক্টর আমির হোসেন জানান, ওই মাদ্রাসা ছাত্রীকে অপহরণের পর তার মা প্রথমে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন। পরবর্তীতে ডায়েরী সূত্র মোবাইল ট্রাকিং এর মাধ্যমে মাদ্রাসা ছাত্রী ও অপহরণকারীর অবস্থান নিশ্চিত হই। পরে ঝিনাইদাহ র‌্যাব-৬ এর সহযোগিতায় শুক্রবার ভোর রাতে বলরামপুরে অভিযান চালিয়ে মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারী আল আমিনকে গ্রেফতার করা হয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, অপহৃত ছাত্রীর মা বাদী হয়ে আল আমিন সহ ৪জনকে আসামীকে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছেন এবং ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষার সম্পন্ন হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs