শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন

ভালুকায় মহিলা সহ অটো চুর চক্রের ৪ সদস্য আটক

  • আপডেট টাইম : শুক্রবার, ৫ মে, ২০২৩, ১০.৫৫ এএম
  • ১৪৬ বার পাঠিত

বিশেষ প্রতিনিধি:- ময়মনসিংহের ভালুকায় অটো রিক্সা ছিনতাই চক্রের মহিলা সহ ৪ সদস্যকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

জানাযায় (০৪ মে) বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে উপজেলার স্কয়ার মাস্টার বাড়ি এলাকা থেকে ভালুকা মডেল থানার এস.আই রেজাউল করিম ও এস.আই সামিউল তাদের আটক করেন

আটককৃতরা হলেন, উপজেলার গোয়ারী টেক পাড়া এলাকার আব্দুল বাতেনের ছেলে রফিকুল ইসলাম (৩৫), মুক্তাগাছা উপজেলার রসুলপুর এলাকার মুজিবরের মেয়ে বিথী আক্তার (৩০), হালুয়াঘাট উপজেলার মোহাম্মদ আলীর ছেলে আল-আমীন (৩৫) এবং গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার দেওয়ানের চালা এলাকার নজর আলী শেখের ছেলে শামসুল আলম শেখ (৪৫)।

পুলিশ জানায়, দিনের পর দিন অভিনব কায়দায় চক্রটি অটোরিকশা চুরি করে যন্ত্রাংশ আলাদা করে বিক্রি করতো। চক্রটির মহিলা সদস্য প্রথমে কৌশলে যাত্রী সেজে অটো নিয়ে পৌছায় একটি বাসায়। সেখানে ছদ্মবেশে অবস্থান নেয় চক্রের আরেক সদস্য। মালামাল আনার কথা বলে চালককে নিয়ে মহিলা বাসায় ডুকতেই কৌশলে অটোরিকশা নিয়ে পালিয়ে যেতো পূর্ব থেকে অবস্থান নেওয়া ওই সদস্য।

ভালুকা মডেল থানার তদন্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, চুরি হওয়া অটোর যন্ত্রাংশ কেটে বিক্রির সময় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। শুক্রবার সকালে তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs