শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন

রোজাদারদের জন্য কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের আয়োজনে মাসব্যপী “মেহমান খানা”

  • আপডেট টাইম : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩, ১.০১ পিএম
  • ১৪২ বার পাঠিত

মোহাম্মদ সেলিম,ত্রিশাল থেকেঃ- বিশ্বজুড়ে ধর্মীয় ভাবগাম্ভীর্যে পালিত হয়েছে পবিত্র মাহে রমজান। জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে রোজাদার শিক্ষার্থী ও আশেপাশের রোজাদারদের জন্য মাস ব্যাপী চালু করা হয়েছে মেহমান খানা ।

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় এ ব্যতিক্রম মহৎ উদ্যোগ গ্রহন করেছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। নজরুল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ সভাপতি ও বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের মাস্টার্স প্রথম বর্ষের শিক্ষার্থী রাশেদুল ইসলাম রিয়েল সরকারের ব্যক্তিগত অর্থায়নে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, কর্মচারি কমকর্তা ও নিন্মআয়ের এমন ব্যক্তিদের মাঝে ইফতার সরবরাহ করার লক্ষ্যে এ মেহমান খানা তৃতীয় রমজান থেকে চালু করা হয়েছে।বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সহ-সভাপতি ইমাম মেহেদী শ্যামল জানান কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে রোজাদারদের জন্য ব্যক্তিগত অর্থায়নে মেহমান খানার এ আয়োজনটি করেছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসভাপতি রিয়েল সরকার।
এমন উদ্যোগকে স্বাগত জানান এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসভাপতি রিয়েল সরকার বলেন, মাহে রমজানকে সামনে রেখে মহান সৃষ্টিকর্তার সন্তষ্টি অর্জনে আমার এ ক্ষুদ্র প্রয়াস। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী আমরা কোন ইফতার মাহফিল না করে এ উদ্যোগ গ্রহন করেছি। আমাদের এ কার্যক্রম পুরো রমজান মাস জুড়ে অব্যহত থাকবে। রমজান মাসে এক টাকা দান করলে সত্তর টাকার ছোয়াব পাওয়া যায়। চালু হওয়া এ মেহমানখানায় সহযোগীতা করেছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসভাপতি ইমাম মেহেদী শ্যমল, উপ প্রচার সম্পাদক আহমেদ ইমতিয়াজ ফয়সাল, ছাত্রলীগ নেতা হিমেল মাহমুদ, শান্ত সাজ্জাদ, নাফিজ আহমেদ ইমন প্রমূখ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs