বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার,পাষণ্ড স্বামী পলাতক আটক-৩ ভালুকায় কারখানা শ্রমিকদের মহাসড়ক অবরোধ, দুই ঘন্টা যানচলাচল বন্ধ চরম ভোগান্তিতে দূরপাল্লার যাত্রী সাধারণ ভালুকায় নাতির হাতে দাদি খুন আটক-৩ ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

হাতিয়ায় জীবিকা উন্নয়ন তহবিলের চেক ও সাইকেল বিতরণ

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩, ৭.৫৫ এএম
  • ১৫১ বার পাঠিত

জিএম ইব্রাহীম,হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধিঃ নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় শুক্রবার   সকাল ১১টায় উপজেলার হলরুমে বিশ্ব ব্যাংকের অর্থায়নে টেকসই বন ও জীবিকা (সুফল) প্রকল্পের সহযোগিতামূলক বন ব্যবস্থাপনা কার্যক্রমের আওতায় বন সংরক্ষণ  গ্রামের সুবিধাভোগী সদস্যদের মাঝে জীবিকা উন্নয়ন তহবিলের চেক ও সাইকেল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে বিভাগীয় বন কর্মকর্তা মোহাম্মদ ফরিদ মিঞা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -সাবেক সংসদ সদস্য ও হাতিয়া উপজেলা আ.লীগের সভাপতি মোহাম্মদ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -টেকসই বন ও জীবিকা (সুফল) প্রকল্প পরিচালক-গোবিন্দ রায় ।টেকসই বন ও জীবিকা (সুফল) প্রকল্পের উপ পরিচালক -ড. মোহাম্মদ .জহিরুল হক। সাগরিয়া রেঞ্জ কর্মকর্তা আনোয়ার হোসেন ও জাহাজমারা রেঞ্জ কর্মকর্তা সাইফুর রহমান, নলচিরা রেঞ্জ কর্মকর্তা মোঃ আলা উদ্দিন প্রমুখ।
উপকারভোগী বিভিন্ন ইউনিটের নারী-পুরুষ সদস্যরা। অনুষ্ঠানে বনের উপর নির্ভশীল ১০০ জন নারী পুরুষ প্রতিজনকে ২৫ হাজার ২০০ টাকা করে মোট ২৫ লাখ ২০ হাজার টাকা ১০০ জন বন প্রহরীকে ১০০ টি সাইকেল বিতরণ করা হয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs