বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ”

হাতিয়ায়  ইয়াবাসহ একজনকে  আটক করেছে পুলিশ 

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩, ৭.১১ এএম
  • ১২৮ বার পাঠিত

জিএম ইব্রাহীম,হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধিঃ নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায়  পুলিশ অভিযান চালিয়ে ১২০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে।

বুধবার দুপুর ১ টায়  হাতিয়ার  আফাজিয়া বাজার  থেকে তাকে আটক করা হয়।
জানা গেছে, আটককৃত মাদক কারবারি  শাহিন (২৩) চরইশ্বর ইউনিয়নের  তালুকদার  গ্রামের আব্দুল কাইয়ুমের  ছেলে।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন জানান  , গোপন সংবাদের ভিত্তিতে হাতিয়া থানা পুলিশ  অভিযান চালিয়ে আফাজিয়া   বাজার  থেকে শাহিন  কে আটক করে । এসময় তার নিকট থেকে ১২০  পিস ইয়াবা জব্দ করা হয়। তার বিরুদ্ধে হাতিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs