সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় কারখানা শ্রমিকদের মহাসড়ক অবরোধ, দুই ঘন্টা যানচলাচল বন্ধ চরম ভোগান্তিতে দূরপাল্লার যাত্রী সাধারণ ভালুকায় নাতির হাতে দাদি খুন আটক-৩ ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ

আক্কেলপুরে দশম শ্রেনীর এক স্কুল ছাত্রীর আত্মহত্যা

  • আপডেট টাইম : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২, ১০.৫৯ এএম
  • ১২৪ বার পাঠিত

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে গলায় ওড়না পেঁচিয়ে এক স্কুল ছাত্রীর আত্মহত্যা করেছে। ঘরের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়েছে। আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু বকর সিদ্দিক মোছা.সুমারিয়ার আত্মহত্যার বিষয়টি গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল ৮ টায় জেলার আক্কেলপুর পৌরসভার মন্ডলপাড়া গ্রামের মো. শহিদুল ইসলামের কন্যা দশম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী মোছা.সুমারিয়া (১৬) তার শয়ন কক্ষের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। সে আক্কেলপুর সরকারি ফজর উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।
এবিষয়ে নিহত সুমারিয়ার বাবা শহিদুল ইসলাম বলেন, সুমারিয়া খুব শান্ত মেয়ে।মনে হচ্ছে পরিবারের সদস্যদের উপর অভিমান করে সে আত্মহত্যা করেছে।
পরে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, আত্মহত্যার খবর পেয়ে আমিসহ কয়েকজন পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। ওসি আরও বলেন পরিবারের কোন অভিযোগ না থাকায় সুমারিয়ার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs