শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন

হাতিয়ায় দূর্গাপূজা উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

  • আপডেট টাইম : শনিবার, ১ অক্টোবর, ২০২২, ১১.৫৮ এএম
  • ১৫৪ বার পাঠিত

জিএম ইব্রাহীম,হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধিঃ-নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার সর্বস্তরের জন প্রতিনিধি ও সুধীজনদের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম হোসেন এর সভাপতিত্বে,
এসময় প্রধান অতিথি  হিসেবে  উপস্থিত ছিলেন নোয়াখালী-৬ (হাতিয়া)  সংসদ সদস্য আয়েশা ফেরদাউস,বিশেষ অতিথি নোয়াখালী জেলা পুলিশ সুপার শহীদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মোঃ মাহবুব মোর্শেদ লিটন,উপজেলা ভাইসচেয়ারম্যান কেফায়েত উল্যাহ,পৌর মেয়র কে,এম ওবায়েদ উল্যাহ,জেলা অতিরিক্ত পুলিশ সুপারদীপক, সহকারী পুলিশ সুপার হাতিয়া সার্কেল মোঃ আমান উল্যাহ  প্রমূখ।
এ সময় আয়েশা ফেরদাউস এমপি বলেন,হাতিয়ায় এবছর যেন কোন পূজা মন্ডলে বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সে দিকে কঠোর নজর রাখার জন্য দলের সকল নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন। এছাড়া পূজা মন্ডল গুলোতে নেতাকর্মীদের পাশাপাশি প্রতিদিন দেখা শোনা করার দায়িত্ব দেন সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের।
সভায় নোয়াখালী জেলা পুলিশ সুপার শহীদুল ইসলাম বলেন,হিন্দুদের শারদীয় দূর্গাপূজা সুন্দর ভাবে পালন করার জন্য যা কিছু দরকার আমরা ঐ ধরণের সকল ব্যবস্থা গ্রহণ করেছি।তাছাড়া গত বছরের চেয়ে এবছর হাতিয়া উপজেলার দূর্গাপূজা সম্পূর্ণ আলাদা। এবছর দূর্গাপূজা মন্ডল গুলোতে থাকবে সিসি ক্যামরা। যাতে কোন অপরাধী অপকর্ম করে যেন পালিয়ে না যেতে পারে সে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs