বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ”

মঠবাড়িয়ায় দত্তক দিতে চাওয়া নবজাতকের আজীবন চিকিৎসা সেবা ফ্রি করে দিলেন ক্লিনিক কর্তৃপক্ষ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২, ৮.৪৮ এএম
  • ১২৪ বার পাঠিত

শাকিল আহমেদ,পিরোজপুর প্রতিনিধিঃ- পিরোজপুরের মঠবাড়িয়ায় অর্থের অভাবে নবজাতককে দত্তক দিতে চাওয়া প্রসূতির সিজারিয়ান অপারেশনের টাকা মওকুফ করে দিয়ে নবজাতকের আজীবন চিকিৎসা সেবা ফ্রি করে দেওয়ার ঘোষণা দিয়েছেন ক্লিনিক কর্তৃপক্ষ। মঙ্গলবার রাতে ইসলামীয়া জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক জহিরুল ইসলাম রেজা বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

জানাগেছে, শনিবার (১৭ সেপ্টেম্বর) মঠবাড়িয়ার টিয়ারখালী গ্রামের রিমা আক্তার (২০) নামে এক প্রসূতি মঠবাড়িয়ার ইসলামীয়া জেনারেল হাসপাতালে সিজারিয়ান অপারেশনের জন্য যান এবং ৫হাজার টাকা দিয়ে অপারেশনের জন্য হাসপাতালে ভর্তি হন। অপারেশনে ওই প্রসূতি একটি কন্যা জন্ম দেন। পরে ওই প্রসূতির সাথে আসা লাইজু আক্তার নামে এক মহিলা নবজাতককে নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। এসময় লাইজুর মা এতে বাঁধা দিলে দত্তক দেওয়ার বিষয়টি জানাজানি হয়। হাসপাতালে চিকিৎসাধীন রিমা জানান, তার স্বামী এক সময় ঢাকার একটি রাবার ফ্যাক্টরিতে কাজ করলেও বর্তমানে তিনি বেকার অবস্থায় আছেন। তাদের কাছে টাকা না থাকায় প্রতিবেশী লাইজু নবজাতককে দত্তক নেওয়ার চুক্তিতে তাদের ৫ হাজার টাকা দেন। ঘটনাটি পরে বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত হয়।
ইসলামীয়া জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক জহিরুল ইসলাম রেজা জানান, ওই প্রসূতি হাসপাতালে ভর্তির সময় আমি মঠবাড়িয়াতে ছিলাম না। বিষয়টি জানার পরে ওই প্রসূতির সিজারিয়ান অপারেশনের সমস্ত খরচ মওকুফ করে দেয়া হয়েছে। একই সাথে নবজাতকের আজীবন চিকিৎসা সেবা আমাদের হাসপাতালে ফ্রি করে দেয়া হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs