রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন

লক্ষীপুরে ছিনতাইকৃত স্বর্ণ ভালুকা থেকে উদ্ধার

  • আপডেট টাইম : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২, ১২.০৭ পিএম
  • ১৩৪ বার পাঠিত

ষ্টাফ রিপোর্টারঃ- লক্ষীপুর জেলা সদরে ছিনতাইকৃত স্বর্ণ ময়মনসিংহের ভালুকা থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাত পৌনে ১২ টার দিকে ভালুকা পৌরসদওে অবস্থিত শহীদ নাজিম উদ্দিন সড়কের সরকার টাওয়ার ১৪৪ নম্বর দি আপন জুয়েলার্স থেকে ওই ছিনতাইকৃত স্বর্ণ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত ১৪ আগস্ট লক্ষীপুর সদরে জনৈক চম্প কর্মকার মোটরসাইকেল যোগে যাওয়ার পথে মোটরসাইকেলসহ সাড়ে ৯ ভরি স্বর্ণ ছিনতাই হয়। এ ঘটনায় থানায় মামলা হওয়ার পর গ্রেফতারকৃত ছিনতাই মামলার আসামী পারভেজ ও সিফাতের শিকারোক্তিতে ১৩ সেপ্টেম্বর রাতে ভালুকা মডেল থানার পুলিশের সহযোগীতায় ও লক্ষীপুর মডেল থানার এসআই মোহাম্মদ কাউসারউজ্জামনের নেতৃত্বে পুলিশের একটি দল ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় পৌরসদরে অবস্থিত শহীদ নাজিম উদ্দিন সড়কের দক্ষিণ পাশে সরকার টাওয়ার ১৪৪ নম্বর দি আপন জুয়েলার্সের মালিক শ্যামল কর্মকারের কাছ থেকে ৯ ভরি স্বর্ণ উদ্ধার করে পুলিশ।
আপন জুয়েলার্সের মালিক অরুণ কৃষ্ণ কর্মকার জানান, পাশের কাইয়ূম মার্কেটের হৃদয় জুয়েলার্সের মালিক রঞ্জন পাল ১৩/১৪ দিন আগে তার কাছে ৫ ভরি স্বর্ণালঙ্কার বন্ধক রেখে দুই লাখ টাকা নেয়। পরে তার টাকা ফেরত দিয়ে স্বর্ণালঙ্কার নিয়ে যাওয়া হয়। ঘটনার পর থেকে হৃদয় জুয়েলার্সের মালিক রঞ্জন পাল দোকন বন্ধ করে গা ঢাকা দিয়েছেন।
একটি সূত্র জানায়, স্বর্ণাঙ্কার ছিনতাই হওয়ার পর গাজীপুর জেলার এমসির বাজার খানবাড়ি মোড়ের বাড়িওয়ালা আব্দুল খালেকের কাছে বিক্রি করা হয়। পরে আব্দুল খালেক স্বর্ণালাঙ্কারগুলো স্থানীয় রূপসী জয়েলার্সের মালিক মিজানুর রহমানের কাছে বিক্রি করতে গেলে তিনি স্বর্ণালঙ্কারগুলো গলিয়ে ভালুকা পৌরসভার শিমুলতলী এলাকার হৃদয় জুয়েলার্সের মালিক রঞ্জন পালের কাছে বিক্রি করেন।
রূপসী জয়েলার্সের মালিক মিজানুর রহমানুর রহমান জানান, বাড়িওয়ালা আব্দুল খালেক তার কাছে প্রায় সাড়ে ৯ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে আসে। কিন্তু তার কাছে টাকা না থাকায় তাকে সাথে নিয়ে ভালুকা হৃদয় জুয়েলার্সের মালিক রঞ্জন পালের কাছে বিক্রি করা হয়।
লক্ষীপুর মডেল থানার এসআই মোহাম্মদ কাউসার উজ্জামান জানান, গ্রেফতারকৃত ছিনতাইকারীর শিকারোক্তিতে ভালুকা আপন জুয়েলার্স থেকে ছিনতাইকৃত ৯ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার বা আটক করা হয়নি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যেহেতু স্বর্ণগুলো আপন জুয়েলার্সের মালিকের কাছে বন্ধক রাখা হয়েছিলো, তাই আপন জুয়েলার্সের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হয়নি।
লক্ষীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, অভিযানে থাকা পুলিশের টিম ফিরে আসলে ঘটনার বিষয়ে বিস্তারিত জানা যাবে।
ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, ঘটনাটি লক্ষীপুরের, থানার সহযোগীতা চাওয়াই আমরা পুলিশ দিয়ে সহযোগীতা করেছি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs