শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ”

চোরাই কৃত ৮শ লিটার জ্বালানি ও ৪শত লিটার ভৈজ্য তেল জব্দ করেছে কোস্ট গার্ড

  • আপডেট টাইম : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২, ১২.১৭ পিএম
  • ১৪৪ বার পাঠিত

জিএম ইব্রাহীম,হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধিঃ নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় রবিবার সকালে চোরাইকৃত ৮শত লিটার ডিজেল ও ৪শত লিটার পামঅয়েল জব্দ করেছে কোস্ট গার্ড। উপজেলার নলচিরা ঘাট এলাকা থেকে এ জ্বালানি ও ভৈজ্য তেল জব্দ করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বিসিজি স্টেশান হাতিয়া স্টেশান কমান্ডার বাবুল আকতার।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের অধিনস্থ বিসিজি স্টেশান হাতিয়া স্টেশান কমান্ডার বাবুল আকতার, সিপিও এর নেতৃত্বে রবিবার  সকালে উপজেলার নলচিরা ঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।এসময় অভিযানে উক্ত এলাকা হতে  ৮০০ লিটার চোরাই  জ্বালানি ও ৪০০ লিটার চোরাই ভৈজ্য তেল জব্দ করা হয়। অবৈধ ডিজেল ব্যবসায়ীরা কোস্টগার্ডের উপস্হিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে জব্দকৃত তেল হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান হাতিয়া স্টেশান কমান্ডার বাবুল আকতার।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs