শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন

ভালুকায় খিরু নদীতে পড়ে দুই বোনের মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ২৪ আগস্ট, ২০২২, ৪.০৬ পিএম
  • ১৩৭ বার পাঠিত

ষ্টাফ রিপোর্টারঃ- ময়মনসিংহের ভালুকায় খিরু নদীর পানিতে ডুবে ফেরদৌসী (৭) ও মারজিয়া (৫) নামে মামাতো ফুফাতো দুই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার বিকালে উপজেলার মেদুয়ারী গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় ভালুকা উপজেলার মেদুয়ারী ইউনিয়নের বরাইদ গ্রামের আবুল বাশারের মেয়ে বরাইদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ফেরদৌসী ও তার ছোট বোনের মেয়ে (বাশারের ভাগনী) মারজিয়া বাড়ির পাশে খিরু নদির পাড়ে খেলতে গিয়ে নদীর পানিতে পড়ে ডুবে যায়। দীর্ঘ সময় বাড়িতে তাদের না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুজি করে খিরু নদীর পানিতে ভাসমান অবস্থায় দেখতে পায়। পরে তাদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়ার পথে তারা মারা যায়।

বরাইদ গ্রামের আবু সাঈদ সরকার জানান, মৃত মারজিয়া পাশের ত্রিশাল উপজেলার কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় এলাকার মেরাজুলের মেয়ে। তিন দিন আগে তার মায়ের সাথে নানা বাড়িতে বেড়াতে আসে।
ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs