শনিবার, ০৪ মে ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন

মঠবাড়িয়ায় দিনমজুর হত্যার ঘটনায় ৩য় স্ত্রী গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ১ আগস্ট, ২০২২, ১১.১০ এএম
  • ১৪৮ বার পাঠিত

শাকিল আহমেদ,পিরোজপুর প্রতিনিধি:- পিরোজপুরের মঠবাড়িয়ার উত্তর মিঠাখালী গ্রামে আবু সালেহ (৫০) নামে এক দিনমজুর হত্যার অভিযোগে তৃতীয় স্ত্রী কোকিলা বেগম (২৭) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে ভান্ডারিয়ার তেলিখালী গ্রামের একটি বাড়ি থেকে কোকিলাকে গ্রেফতারা করা হয়েছে।

মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম জানান, শনিবার শেষ রাতের কোন এক সময় স্বামী আবু সালেহর লাশ পাকের ঘরে ফেলে রেখে তার তৃতীয় স্ত্রী কোকিলা বেগম আতĄগোপন করেন। মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে কোকিলা বেগমের অবস্থান নিশ্চিত করে তাকে গ্রেফতার করা হয়েছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের দিনমজুর আবু সালেহ নিহতের ঘটনায় তার ১ম সংসারের মেয়ে সালমা আক্তার বাদি হয়ে সৎ মা কোকিলা বেগমসহ দুইজনকে আসামী করে শনিবার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ওই মামলায় কোকিলাকে গ্রেফতার করা হয়েছে। উল্লেখ্য, শনিবার উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের রানśা ঘর থেকে দিনমজুর আবু সা‌লেহ ফরাজী লাশ উদ্ধার ক‌রে‌ থানা পুলিশ। ঘটনার পর থেকে ওই দিনমজুরের তৃতীয় স্ত্রী কোকিলা বেগম পলাতক ছিল।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs