বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার,পাষণ্ড স্বামী পলাতক আটক-৩ ভালুকায় কারখানা শ্রমিকদের মহাসড়ক অবরোধ, দুই ঘন্টা যানচলাচল বন্ধ চরম ভোগান্তিতে দূরপাল্লার যাত্রী সাধারণ ভালুকায় নাতির হাতে দাদি খুন আটক-৩ ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

মঠবাড়িয়ায় ইউনিয়ন আ’লীগ অফিস উদ্বোধনে বোমা বিস্ফোরণ আহত-৩ ইউপি চেয়ারম্যানসহ ২৫ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২, ১২.৫০ পিএম
  • ১৫৪ বার পাঠিত

শাকিল আহমেদ,পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বড় মাছুয়া ইউনিয়নে আওয়ামী লীগের একটি অফিস উদ্বোধনের সময় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেলে এ ঘটনায় কমপক্ষে ৩ জন আহত হয়েছেন। আহতরা হলেন বড়মাছুয়া গ্রামের আমির হাওলাদারের পুত্র লোকমান হোসেন হাওলাদার, ২নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বি ফরাজী ও ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মিজান। গুরুত্বর আহত লোকমানকে উন্নত চিকিৎসার জন্য রাতেই বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়েছে। পুলিশ এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছেন। ঘটনার পর রাতেই ইউনিয়ন যুবলীগ সাবেক সভাপতি মাইনুল ইসলাম বাদি হয়ে বড় মাছুয়া ইউনিয়ন চেয়ারম্যান নাসির হোসেন হাওলাদারকে প্রধান আসামী করে ২৫ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বড়মাছুয়া ইউনিয়ন আ’লীগের একটি অফিস উদ্বোধন করতে বৃহস্পতিবার বিকেলে উপজেলা আ’লীগ সভাপতি রফিউদ্দিন আহমেদ ফেরদৌস এবং উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ নেতাকর্মী নিয়ে বড় মাছুয়া বাজারে পৌঁছা মাত্র অফিস উদ্বোধনের বিপক্ষের স্থানীয় একটি গ্রুপ জয় বাংলা বলে শ্লোগান দিতে থাকেন। এসময় অফিস উদ্বোধনস্থলে পূর্বে থেকে উপস্থিত নেতাকর্মীরাও শ্লোগান দিতে থাকে। পরে দুই পক্ষের লোকজন একে অপরের দিকে ইটপাটকেল ছুড়তে শুরু করে। এতে উভয় পক্ষের কমপক্ষে ৩ জন আহত হন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা গুলি ছুড়ে উভয় পক্ষের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেন। পরে পুলিশের হস্তক্ষেপে পরিবেশ স্বাভাবিক হলে অফিস উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠান শুরুর ১৫ মিনিট পরেই অনুষ্ঠানস্থলের পাশে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। উপজেলা আ‘লীগ সভাপতি রফিউদ্দিন আহমেদ ফেরদৌস জানান, বিদ্রোহী ইউপি চেয়ারম্যান নাসির হাওলাদারের নেতৃত্বে প্রথমে আমাদের গাড়ি বহরে গতিরোধ করা হয়। পরে ইউনিয়ন আওয়ামী লীগের অফিস উদ্বোধন বানচাল করতে তারা বোমা হামলা চালায়। এতে আমাদের কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ইউপি চেয়ারম্যান নাসির হোসেন হাওলাদার তার নেতৃত্বে হামলা চালানোর ঘটনা অস্বীকার করে বলেন, উল্টো আমাদের লোকজনের উপরে তাদের লোকজন হামলা চালিয়েছে। আমাদের যুবলীগের এক নেতা গুরুতর আহত হয়েছে। উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে তাকে বরিশালে রেফার করা হয়েছে।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল মামলা ও গ্রেফতার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs