রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন

ভালুকায় নদীতে সাঁতার কাটতে গিয়ে প্রাণ গেলো এস.এস.সি পরিক্ষার্থীর

  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুন, ২০২২, ৮.৩৮ এএম
  • ৩৯৯ বার পাঠিত

বিশেষ প্রতিনিধিঃ- ময়মনসিংহের ভালুকায় পরিক্ষা পেছানোর খবর জানতে এসে বন্ধুদের নদীতে সাঁতার কাটতে গিয়ে প্রাণ গেলো আবু নাঈম (১৬) নামের এক এস.এস.সি পরিক্ষার্থীর। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ঝালপাঁজা গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ঝালপাঁজা উচ্চ বিদ্যালয়ের ২০২২ সালের এস.এস.সি পরিক্ষার্থী পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার জাহাঙ্গীরপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে আবু নাঈম পরিক্ষা পেছানোর খবর জানতে শনিবার সকালে স্কুলে আসে। এ সময় স্কুলের পেছনে খিরু নদীতে মিশে যাওয়া কাকরাইল খালের ত্রিমুহনায় সাঁতার কাটতে নেমে তলিয়ে যায়। এ সময় তার সাথে থাকা বন্ধুদের ডাক চিৎকারে আশে পাশে লোকজন এসে অনেক খুঁজাখুঁজির পর তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঝালপাঁজা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজমুল আলম সোহাগ জানান, নাঈম আমাদের স্কুলের মেধাবী শিক্ষার্থী ছিল। তার অকাল মৃত্যুতে আমাদেও স্কুলে শোকের ছায়া নেমে এসেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আল মামুন জানান, পানিতে ডুবে পরীক্ষার্থী নিখোঁজ এ খবর পাওয়ার পর আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা তার লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ায় আমরা আর ঘটনাস্থলে যাইনি।
এ ব্যাপারে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন জানান, পানিতে ডুবে পরীক্ষার্থী মারা যাওয়ার ঘটনাটি তার জানা নেই।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs