বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার,পাষণ্ড স্বামী পলাতক আটক-৩ ভালুকায় কারখানা শ্রমিকদের মহাসড়ক অবরোধ, দুই ঘন্টা যানচলাচল বন্ধ চরম ভোগান্তিতে দূরপাল্লার যাত্রী সাধারণ ভালুকায় নাতির হাতে দাদি খুন আটক-৩ ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

ভালুকায় জাম গাছ থেকে পড়ে মহিলার মৃত্যু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২, ১০.২৪ এএম
  • ১৬০ বার পাঠিত

বিশেষ প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় জাম গাছ থেকে পড়ে রুমানা আক্তার (৩৬) নামে এক মহিলার মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে উপজেলার সোয়াইল গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মেদুয়ারী ইউনিয়নের সোয়াইল গ্রামের সবুজ মিয়ার স্ত্রী রুমানা আকতার ঘটনার সময় তাদের বাড়ির পাশে জাম গাছ থেকে জাম পাড়তে উঠেন। এ সময় অসাবধানতা বশত তিনি হাত ফসকে গাছ থেকে মাটিতে পড়ে গিয়ে গুরুতর আহত হন। খোঁজ পেয়ে পরিবারের লোকজন রুমানাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
সাবেক ইউপি সদস্য ও নিহতের চাচাতো ভাই শাহজাহান খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামাল হোসেন বলেন, এ ব্যাপারে তিনি কোন খবর পাননি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs