শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন

হিলিতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের উদ্ভোধন

  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুন, ২০২২, ১০.৩৭ এএম
  • ১৮২ বার পাঠিত

মুসা মিয়া,হিলি (দিনাজপুর) প্রতিনিধিঃ-সারাদেশের ন্যায় দিনাজপুরের হিলিতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের শুরু হয়েছে। আজ বুধবার (১৫ জুন) সকাল ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইউএনও মোহাম্মদ নুর-এ আলম এ ক্যাম্পেইনের উদ্ভোধন করেন। এসময় হাকিমপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শ্যামল কুমার দাস, ডা. তহিদুল হাসান, সুলতান মহমুদসহ অনেকে উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শ্যামল কুমার দাস জানান, ৩টি ইউনিয়নে ও ১টি পৌর সভায় মোট ৯৭ টি কেন্দ্রে ৬ থেকে ১১ মাস বয়সের ১ হাজার ৩৭ জন শিশুকে একটি করে নীল রঙের ও ১২ থেকে ৫৯ মাস বয়সী ৯ হাজার ৯শ’ ৩৭ জন শিশুকে একটি করে লাল রঙের ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs