রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • আপডেট টাইম : শনিবার, ২৮ মে, ২০২২, ১২.০৪ পিএম
  • ৪১১ বার পাঠিত

বনবিজ্ঞপ্তিঃ- গত ১৪ মে/২০২২ খ্রি: তারিখে নয়া দিগন্ত পত্রিকায় প্রচারিত “ভালুকায় শতাধিক করাত কলে সংরক্ষিত বনের গাছ উজার ” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতি আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য দিয়ে পরিবেশন করা হয়েছে। ভালুকা রেঞ্জের অধীনে যে কয়টি অনুমোদন বিহীন করাত কল রয়েছে (সমিল) গত ১৮ এপ্রিল ২২ইং তারিখে ভালুকা উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক সব কয়টি করাত কলকে অপসারণের নোটিশ প্রদান করা হয়েছে এবং করাতকল বন্ধ করার লক্ষে খুব শীগ্রই উচ্ছেদ অভিযান চালানোর প্রক্রিয়া চলমান এবং সরেজমিনে তদন্ত করে দেখা গেছে কাদিগড় সংরক্ষিত বনাঞ্চল থেকে কোন প্রকার গাছ কাটা যায়নি, এবং বিগত দুই তিন বছর পূর্বে গাছ কাটা হয়েছে এমন প্রমান ও পাওয়া যায় নি।

অতএব প্রতিয়মান হয়যে সংবাদটি সম্পুর্ন মিথ্যা বানোয়াট। ভালুকারেঞ্জের কর্মকর্তা ও কর্মচারি অবৈধ করাতকল পরিচালনায় কোন প্রকার অনৈতিক সহযোগিতা করে নাই। উক্ত সংবাদে মিথ্যা ও অসত্য তথ্য উপস্থাপন করা হয়েছে। উদ্দেশ্য প্রনোদিত ভাবে সংবাদটি প্রকাশ করা হয়েছে যা সম্পুর্ন মিথ্যা ও ভিত্তি হীন। সংবাদটিতে বনবিভাগকে হেয় প্রতিপন্ন করার জন্যই এসব কাল্পনিক মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপন করা হয়েছে ।
আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং এ ধরণের বিভ্রান্তিকর সংবাদ প্রচার না করার জন্য সাংবাদিক মহলকে বিনীত ভাবে অনুরুধ জানাচ্ছি।

অনুরোধ ক্রমেঃ-
রইছ উদ্দিন আহাম্মদ
রেঞ্জ কর্মকর্তা
ভালুকা রেঞ্জ ,ময়মনসিংহ বনবিভাগ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs