বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার,পাষণ্ড স্বামী পলাতক আটক-৩ ভালুকায় কারখানা শ্রমিকদের মহাসড়ক অবরোধ, দুই ঘন্টা যানচলাচল বন্ধ চরম ভোগান্তিতে দূরপাল্লার যাত্রী সাধারণ ভালুকায় নাতির হাতে দাদি খুন আটক-৩ ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

মঠবাড়িয়ায় ৫ দিনেও সন্ধান মিলেনি নিখোঁজ দুই ভাইয়ের

  • আপডেট টাইম : শনিবার, ৯ এপ্রিল, ২০২২, ৩.০৬ পিএম
  • ১৪০ বার পাঠিত

শাকিল আহমেদ,পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় বহুজাতিক কোম্পানী ইউনিলিভারের পন্য বিক্রি করতে গিয়ে শুভ মিস্ত্রী (২৪) ও সাগর মিস্ত্রী (২১) নামে দুই ভাই নিখোঁজের ৫ দিনেও খোঁজ মেলেনি। এ ঘটনায় তাদের বাবা সুভাষ চন্দ্র মিস্ত্রী মঠবাড়িয়া থানায় একটি জিডি করেছেন। সুভাষ চন্দ্র মিস্ত্রী উপজেলার নলী চান্দুখালী গ্রামের মৃত. দীনবন্ধু মিস্ত্রীর ছেলে।

জিডি ও স্থানীয় সূত্রে জানাগেছে, গত ৫ এপ্রিল মঙ্গলবার সকালে মঠবাড়িয়া পৌর শহরের টিএন্ডটি রোডস্থ ইউনিলিভার কোম্পানীর অফিস থেকে বিভিন্ন পন্য বিক্রয়ের জন্য পার্শ্ববর্তী বাগেরহাট জেলার শরণখোলা (রায়েন্দা) এর উদ্দেশ্যে যান। দিন শেষে ফিরে আসার কথা থাকলেও গত ৫ দিনে ফিরে আসেনি এমনকি তাদের সাথে থাকা ০১৭৫২২৯২৬৩১-এ নম্বরের মোবাইলটিও বন্ধ পাওয়া যায়।
তাদের ড্রাইভার সোহেল মুঠোফোনে জানান, ওই দিন শুভ মিস্ত্রী ও সাগর মিস্ত্রী শরণখোলা উপজেলা শহর ও আশপারের বাজারে পৃথক ভাবে মাল সাপ্লাইদেয় এবং টাকা কালেকশন করেন। সন্ধ্যার আগে তাদেরকে শরণখোলা বাজারে ছেড়ে দেয়া হয়েছে। সন্ধ্যা ৬ টার খেয়ায় তাদের বাড়ি বা অফিসে ফেরার কথা ছিলো। মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদলজিডির সত্যতা নিশ্চিত করে বলেন, ইতো মধ্যে দেশের সকল থানায় বার্তা পৌঁছানো হয়েছে। শুভ মিস্ত্রী ও সাগর মিস্ত্রীকে উদ্ধারের জোর চেষ্টা চলছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs