সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের সহায়তা প্রদান

  • আপডেট টাইম : শনিবার, ১২ মার্চ, ২০২২, ১০.২০ পিএম
  • ১৬৪ বার পাঠিত

শাকিল আহমেদ,পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের নিউমার্কেট ৮০ ভিটি আবাসিক এলাকায় গভীর রাতে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাখাওয়াত জামিল সৈকত ক্ষতিগ্রস্থ দুইটি পরিবারের প্রত্যেকে সাড়ে সাত হাজার টাকার চেক ও নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেন। ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত অর্থ থেকে উপজেলা প্রশাসনের পক্ষে তিনি এসব সহায়তা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য বৃহস্পতিবার গভীর রাতে পৌর শহরের ৭নং ওয়ার্ডের নিউমার্কেট ৮০ ভিটি আবাসিক এলাকায় আকষ্মিক এক অগ্নিকান্ডে দুইটি বসতঘর ভস্মীভূত হয়। এতে আলি হোসেন হাওলাদার বসতঘরের সব ধরণের আসবাবপত্র ও আফরোজা বেগমের ঘরের আংশিক আসবাবপত্র পুড়ে ভস্মীভূত হয়ে যায়। ক্ষতিগ্রস্থ পরিবারের দাবি অগ্নিকান্ডে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে দমকল বাহিনীর জানিয়েছেন প্রায় ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
মঠবাড়িয়া ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা সোহেল আহম্মেদ বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের উৎপত্তি হয়েছে। বসতবাড়িতে অগ্নিকান্ডের খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পৌছে প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আনুমানিক ৮০ লাখ টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছি। তাছাড়া প্রায় ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তিনি আরো জানান, অগ্নিকান্ডে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে আলি হোসেন হাওলাদারের বসতঘরটি। তার ক্ষতির পরিমান প্রায় ৫ লাখ টাকা এবং আফরোজা বেগমের ক্ষতির পরিমাণ প্রায় ৩ লাখ টাকা।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs