সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি

হাতিয়ায় অটোরিকশা চালকের লাশ উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২, ৮.২৪ এএম
  • ২৪৮ বার পাঠিত

জি এম ইব্রাহীম,হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার অটোরিকশা চালক তারেক হোসেন (১৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে চট্টগ্রাম হাট হাজারী মডেল থানা পুলিশ। সোমবার (১৪ ফেব্রæয়ারী) রাত ৮টার দিকে চট্টগ্রামের হাট হাজারি উপজেলার দাতারাম সড়কের ইলেকসিটি মূল গেইটের সামনে থেকে গলাকাটা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

নিহত তারেক হোসেন (১৭) হাতিয়া উপজেলার বুড়িরচর ইউনিয়নের বাসিন্দা ৬নং ওয়ার্ড পন্ডিত দালালের বাড়ি মো:বেলাল উদ্দিনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, রাস্তার পাশে গলাকাটা অবস্থায় একটি লাশ পড়ে থাকতে দেখে হাট হাজারি থানা পুলিশকে খবর দেয়, পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত তারেকের সাথে থাকা অন্য অটোরিক্সা চালকেরা তার পরিচয় নিশ্চিত করেন।
এখবর হাতিয়া তারেকের গ্রামের বাড়িতে পৌছালে স্বজনদের মাঝে দেখা দেয় শোকের মাতম। মঙ্গলবার (১৫ ফেব্রæয়ারী) সকালে সন্তানের লাশ গ্রহনের জন্য বাবা-মা চট্টগ্রামের উদ্যেশ্যে রওনা দেন।
হাট হাজারি উপজেলার মধ্যম মাদ্রাসার ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ ইউছুপ উদ্দিন জানান, ঘটনাস্থলটি অনেক বেশি অন্ধকার হওয়াই প্রতিনিয়ত ছিনতাইসহ একাধিক খুনের ঘটনা ঘটছে। খুব দ্রæত লাইটের ব‍্যবস্থা করাসহ প্রশাসনের সহযোগিতায় নিরাপত্তা জোরদার করা প্রয়োজন।
হাটহাজারি মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, কি কারণে খুন হয়েছে তা এখনো বিস্তারিত জানা যায়নি, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs