শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ”

নিবাচন পরবর্তী সহিংসতা মঠবাড়িয়ায় দুই সন্তানের জননীর ওপর হামলা ও ভাংচুরের ঘটনায় থানায় মামলা গ্রেফতার-২

  • আপডেট টাইম : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২, ৩.৩৯ এএম
  • ১৬১ বার পাঠিত

শাকিল আহমেদ,পিরোজপুর প্রতিনিধিঃ সদ্য সমাপ্ত ৫ম ধাপের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে পিরোজপুরের মঠবাড়িয়ার বড়মাছুয়ায় দুই সন্তানের জননী কাজল বেগম এর ওপর হামলা এবং গোয়াল ও রান্নাঘর ভাংচুরের ঘটনায় শনিবার রাতে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। হামলার শিকার কাজল বেগম বাদী হয়ে ১৩ জন এজাহার নামীয় ও ৮/১০ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলাটি দায়ের করেন। কাজল বেগম বড়মাছুয়ার ঠুঠাখালী গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী। এঘটনায় থানা পুলিশ হামলাকারী পিতা ইয়াকুব ও পুত্র জাকারিয়া প্যাদাকে গ্রেফতার করেছে।

শহিদুল ইসলাম জানান, সদ্য সমাপ্ত ৫ম ধাপের ইউপি নির্বচানে নৌকা প্রতীকের প্রার্থী আয়েশা আক্তার মনির পক্ষে কাজ করি। এতে বিজয়ী বিদ্রোহী প্রার্থী নাসির হাওলাদারের সমর্থক একই এলাকার ইয়াকুব ও তার দুই ছেলে জাকারিয়া ও ঈসা ১০/১৫ জনের একটি দল ক্ষুব্দ হয়ে শনিবার সকালে আমার গোয়াল ও রানśাঘরে হামলা চালিয়ে ব্যপক ভাংচুর করে। এসময় আমার স্ত্রী কাগজ বেগম বাঁধা দিলে প্রতিপক্ষের এলোপাথারী কিল, ঘুষির আঘাতে সে মাটিতে লুটে পড়ে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs