শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন

মঠবাড়িয়ায় ইলেক্ট্রনিক মিস্ত্রির লাশ উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১, ৯.৪৪ এএম
  • ১৯৫ বার পাঠিত

শাকিল আহমেদ,পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় ইমরান গাজী (২৬) নামের এক ইলেকট্রনিক মিস্ত্রীর লাশ উদ্ধার করে থানা পুলিশ। সোমবার দুপুরে পৌর শহরের সবুজ নগর এলাকা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত ইমরান গাজী সবুজ নগর গ্রামের মৃত মন্নান গাজী ছেলে।

থানা সূত্রে জানাগেছে, সোমবার দুপুরে সবুজ নগর এলাকার আউয়াল শরীফ এর নির্মাণাধীন তিনতলা ভবনের একটি কক্ষের ফ্যান লাগানোর রডে গলায় ফাঁস লাগানো অবস্থায় ইমরানকে দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। ওই যুবক নির্মাণাধীন ওই ভবনে ইলেকট্রনিকের কাজ করত।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে এটা আত্মহত্যা না হত্যা।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs