রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :

ভালুকায় দুর্বৃত্তদের হামলায় ব্যবসায়ী নিহত

  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ৫.০০ পিএম
  • ২১০ বার পাঠিত

বিশেষ প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় আসাদুল ইসলাম (৪৮) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৯ এপ্রিল) বিকাল ৫ টার দিকে উপজেলার ধীতপুর ইউনিয়নের ধীতপুর গ্রামে আকন্দ বাড়ির সামনে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

নিহত আসাদুল ইসলাম উপজেলার বিরুনিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ভাওয়ালিয়াবাজু গ্রামের মৃত শামছুউদ্দিনের ছেলে। সে ফিড ব্যবসায়ী।

ব্যবসায়ী আসাদুল ইসলামকে কে বা কারা কী কারণে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। তবে পূর্ব বিরোধের জেরে পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ডটি ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহতের স্বজনরা জানায়, আসাদুল ইসলাম তার নিজ বাড়ি থেকে বিকাল ৩টা ৩০মিনিটের দিকে ধীতপুর বাজারের উদ্দেশ্যে রওনা দেন। পরে আকন্দ বাড়ির সামনে পৌঁছামাত্র দৃর্বৃত্তরা তার ওপর হামলা করে। ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা চলে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুল ইসলাম বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হবে।

কী কারণে এবং কারা কেন তাকে হত্যা করেছে সে বিষয়ে কেউ কিছু সুস্পষ্টভাবে বলতে পারছেন না। হত্যার রহস্য উদঘাটনের জন্য কাজ শুরু হয়েছে। পাশাপাশি ঘটনায় জড়িতদের গ্রেপ্তার জন্য আমাদের চেষ্টা চলছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs