বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
শিরোনাম :

ভালুকায় ভিজিএফের চাল নিতে আসা হতদরিদ্রদের মাঝে শরবত-পানি ও পান পরিবেশন করে প্রসংশিত ইউপি চেয়ারম্যান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ১২.৩০ পিএম
  • ৭৫ বার পাঠিত

বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় প্রধানমন্ত্রীর দেয়া পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওতায় দুস্থ ও হতদরিদ্রদের মাঝে চাল বিতরণের সময় নিজ উদ্যোগে চাল নিতে আসা হতদরিদ্রদের মাঝে শরবত-পানি ও পান-সুপারি পরিবেশন করে প্রসংশিত ইউপি চেয়ারম্যান।

রবিবার (১৩জুন) সকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের সামনে তিন হাজার পাঁচশত জন ব্যক্তিকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ভিজিএফ কর্মসূচির চাল বিতরণ করেন। এ সময় তীব্র গরমে লাইনে দাঁড়িয়ে থাকা বৃদ্ধ, নারী ও শিশুসহ সকলকে লেবুর শরবত-ঠান্ডা পানি ও পান সুপারি পরিবেশন করেন। এমন মানবিক কর্মে জনসাধারণ চেয়ারম্যানের ভূয়সী প্রশংসা করেন। চাল নিতে আসা একাধিক বৃদ্ধ নারী বলেন আমরা যখনি চেয়ারম্যান এর কাছে আসি তখনি চেয়ারম্যান আমাদেরকে চা-পান, পানি-শরবত পান করান, চেয়ারম্যান অনেক ভালো মানুষ বিপদে আপদে সবসময় পাশে পাই।

হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু বলেন প্রধানমন্ত্রী’র দেওয়া ঈদ উপহার ভিজিএফের চাল নিতে আসা সবাইকে এই আপ্যায়ন টুকু করে থাকি এটি একটি স্বাভাবিক প্রক্রিয়া এভাবেতো আর সবার সাথে দেখা হয়না, যারা আসছে তারা সবাই আনন্দিত চাল নিচ্ছে শরবত ও পান খাচ্ছে। বিশেষ করে তাদের কি কি সমস্যা তা নোট করে রাখছি এবং পরবর্তীতে তাদের খোঁজ খবর নিচ্ছি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs