শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন

ভালুকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মারামারি, আহত ১

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪, ১২.৫১ পিএম
  • ২১০ বার পাঠিত

শাহিদুজ্জামান সবুজ,ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:- ময়মনসিংহের ভালুকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে মারামারির ঘটনায় শিরিনা আক্তার নামে এক গৃহবধূ আহত হয়ে হাসপাতালে। এ ঘটনায় শিরিনার ছেলে হৃদয় হাসান বাদী হয়ে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, বৃহস্পতিবার (০৭ মার্চ)  দুপুরে উপজেলার তালাব এলাকার মানিক মিয়া (৫৫) ও তার ছেলে আনিছ (২৮), মৃত কিতাব আলীর ছেলে হারুন অর রশিদ (৩৫), মৃত নুরুল ইসলামের ছেলে আলাল (৬০) ও একই এলাকার সিদ্দিক (৪০)  দেশীয় অস্ত্র নিয়ে  জমি দখলের উদ্দেশ্যে শিরিনার লাগানো শিম গাছ কেটে ফেলে। প্রতিবাদ করায় উল্লেখিত ব্যাক্তিরা শিরিনাকে এলোপাথাড়ি মারপিট শুরু করে। এসময় আনিছ মিয়ার হাতে থাকা দা দিয়ে শিরিনার মাথায় কুপ দিলে সে মারাত্মক ভাবে আহত হয়। পরে শিরিনার ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় শিরিনাকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। এ ঘটনায় শিরিনার ছেলে বাদী হয়ে মানিক মিয়া (৫৫) ও তার ছেলে আনিছ (২৮), মৃত কিতাব আলীর ছেলে হারুন অর রশিদ (৩৫), মৃত নুরুল ইসলামের ছেলে আলাল (৬০) ও একই এলাকার সিদ্দিক (৪০) কে আসামী করে থানায় লিখিত অভিযোগ করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা মডেল থানার তদন্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs