রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন

ভালুকায় বনভূমি জবরদখলের অভিযোগে আটক ৩

  • আপডেট টাইম : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪, ৯.২৯ এএম
  • ২০৯ বার পাঠিত

বিশেষ প্রতিনিধি :- ময়মনসিংহ বনবিভাগের ভালুকা রেঞ্জের হবিরবাড়ী বিটের অধীনে জামিরদিয়া মৌজার ১৩৪ নং দাগে গেজেট ভুক্ত বনভূমিতে বাউন্ডারি নির্মান করার সময়, মোঃ ইকরাম আলী (৪২), মোঃ সুমন মিয়া (৩০), বাবুল মিয়া (৫০) কে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

বনবিভাগ সূত্রে জানাযায় (০২ফেব্রুয়ারী) শুক্রবার ভোর রাতে জনৈক আব্দু সালামের নির্দেশে জনৈক বাবুল মিয়ার নেতৃত্বে ২০/২৫ জন শ্রমিক ২০ধারা গেজেট ভুক্ত প্রায় ২০ কোটি টাকা মূল্যের দুই একর গেজেট বিজ্ঞপ্তিত বনভূমিতে অবৈধভাবে বাউন্ডারি ওয়াল নির্মাণ করে জবরদখল করার সময় বন-কর্মীদের উপস্থিতি টের পেয়ে নির্মান শ্রমিকরা পালিয়ে গেলে ও তিনজনকে আটক করে আদালতে সোপর্দ করেন স্থানীয় বনবিভাগ।

আটককৃত আসামীরা হলো সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার খাসধলাই গ্রামের মোঃ দানেজ আলীর ছেলে মোঃ ইকরাম আলী (৪২), ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার চকরামপুর গ্রামের মোঃ লাল মিয়ার ছেলে মোঃ সুমন মিয়া (৩০), টাঙ্গাইল জেলার টাঙ্গাইল সদর উপজেলার কলেজ পাড়া এলাকার মৃত আব্দুল মান্নান মোঃ বাবুল (৫০)।

হবিরবাড়ী বিট অফিসার মো. আশরাফুল আলম খান বলেন বিভাগীয় বন কর্মকর্তা আ.ন.ম আব্দুল ওয়াদুদ স্যারের নির্দেশনায় নিয়মিত টহল দেয়ার সময় বনভূমিতে বাউন্ডারি করার সময় উপরোক্ত আসামিদের আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

ভালুকা রেঞ্জ অফিসার মো. হারুন উর রশিদ খান বলেন জামিরদিয়া মৌজার ১৩৪ নং দাগে গেজেট ভুক্ত বনভূমিতে বাউন্ডারি নির্মান করার সময় তিনজনকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। বন ও বনভূমি রক্ষার্থে সকলের সহযোগিতা কামনা করি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs