শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন

ভালুকায় ট্রাকচাপায় নিহত ১ আহত ৮ ঘাতক ট্রাক জব্দ

  • আপডেট টাইম : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪, ১২.৪৪ পিএম
  • ৮০ বার পাঠিত

ষ্টাফ রিপোর্টার:- ময়মনসিংহের ভালুকায় পোল্ট্রি খাবারের মালবাহি ট্রাকচাপায় অটোযাত্রী নাজমুল হুদা আনসারী (৩৫) নামের একজনের মৃত্যু ও অন্তত ৮ জন অটোযাত্রী আহত হয়েছেন। আহতদের ভালুকা সরকারী হাসপাতাল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (২৯ জানুয়ারী) দুপুরে ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকাগামীগামী একাত্তর ইন্টিগ্রেশন ব্রয়লার স্টার্টার পোল্ট্রি খাবারের মালবাহি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১১-৩১১৭) চালক নিয়ন্ত্রণ হারিয়ে ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় বেশ কয়েকটি ব্যাটারীচালিত অটোকে ধাক্কা দিয়ে ডিভাইডারের উপরে তুলে দেয়। পরে ট্রাকটি রাস্তার পূর্বপাশে অপর একটি অটোকে চাপা দিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার উট্রা হাজিপাড়া গ্রামের আবুল হাসেন আনসারীর ছেলে নাজমুল হুদা আনসারী ঘটনাস্থলেই মারা যান। এ সময় পূর্বভালুকা গ্রামের মজনু, ধামশুর গ্রামের আয়েশা, কুল্লাব গ্রামের রীনা আক্তার, ত্রিশাল উপজেলার জসিম উদ্দিন ও গফরগাঁও উপজেলার দীঘা গ্রামের সীমা আক্তারসহ আরো ৮ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ভালুকা ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ সময় তীব্র যানজটের সৃষ্টি হয়ে প্রায় আধা ঘন্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক যানচলাচল বন্ধ থাকে।

ভালুকার ভরাডোবা হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) মো: আতাউর রহমান জানান, ঘটনায় একজন নিহত ও ৮ জন আহত হয়েছেন। নিহতের লাশটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে। আহতদের হাসপাতালে প্রেরণ করা হয়ছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs