বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
শিরোনাম :

শ্রীপুরে তিন দিনব্যাপী ইসলামী বন সম্মেলন

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪, ১১.২০ এএম
  • ১২৮ বার পাঠিত

নাঈম, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ- মানিকগঞ্জ বাংলাদেশ এর পক্ষে ইলমে শরিয়ত, তরিক্বত, হাকিকত ও মা‍‍`রিফাতের ইসলামী বন সম্মেলন ও হালকায়ে যিকির ও তিন দিনব্যাপী ইসলামী বন সম্মেলন শুরু হয়েছে।

২৪, ২৫ ও ২৬ জানুয়ারী ২০২৪ইং বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার এবং (২৭জানুয়ারী) শনিবার সকালে আখেরী মোনাজাতের মাধ্যমে তিন দিনব্যাপী এই ইসলামী বন সম্মেলন শেষ হবে।গাজীপুরের শ্রীপুরে উপজেলার গোসিংগা ইউনিয়নের পটকা গ্রামে ছিদ্দিকিয়া নন্দন কানন বন নামক স্থানে মানিকগঞ্জ দরবার শরীফের উদ্যোগে এবং শ্রীপুর ইসলামী বন সম্মেলন পরিচালনা কমিটির আয়োজনে তিন দিনব্যাপী ছিদ্দিকীয়া নন্দন কানন বনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বন সম্মেলনের সার্বিক তত্ত্বাবধানের দায়িত্বে থাকা শ্রীপুর ইসলামী বন সম্মেলন পরিচালনা কমিটির সাধারন সম্পাদক মাহফুজুর রহমান জানান, প্রতি বছরের মতো (২৪, ২৫ ও ২৬ জানুয়ারী ২০২৪ইং বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার এবং ২৭ জানুয়ারী শনিবার সকালে আখেরী মোনাজাতের মাধ্যমে তিন দিনব্যাপী ওই ইসলামী বন সম্মেলন শেষ হবে।আখেরী মোনাজত পরিচালনা করবেন বিশিষ্ট ইসলামী চিন্তাবীদ, দার্শনিক গবেষক পীরে কামেল মানিকগঞ্জ দরবার শরীফের প্রধান খলিফা হযরত মাওলানা মুফতি ড. মুহাম্মদ মনযুরুল ইসলাম ছিদ্দিকী। সম্মেলনে পুরুষ ও মহিলাদের জন্য রয়েছে আলাদা বসার ব্যবস্থা ।

ইসলামী বন সম্মেলনে দেশের বিভিন্ন জেলা থেকে লাখ লাখ লোকের সমাগম ঘটেছে বলে আশা প্রকাশ করছেন শ্রীপুর ইসলামী বন সম্মেলন পরিচালনা কমিটি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs