সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি

ভালুকায় নির্বাচন পরবর্তী সহিংসতা বন্ধের দাবীতে কাজিম উদ্দিন আহম্মেদ ধনু’র সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম : শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪, ৮.৩৬ এএম
  • ১৫১ বার পাঠিত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:-ময়মনসিংহর ভালুকায় নির্বাচনোত্তর সময় বিজয়ী স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আব্দুল ওয়াহেদ এর কর্মী-সমর্থক কর্তৃক নৌকার কর্মীদের মারধোরের অভিযাগ এনে সংবাদ সম্মেলন করেছেন, ভালুকা-১১ আসনের নৌকার পরাজিত প্রার্থী কাজিম উদ্দিন আহম্মেদ ধনু। (১৩ জানুয়ারী) শনিবার দুপুর নৌকার প্রার্থীর নিজ বাসভবনে ওই সংবাদ সম্মলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মলনে লিখিত বক্তব্যে অভিযাগ করে কাজিম উদ্দিন আহমদ ধনু বলন, ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনোত্তর ভালুকা উপজেলার রাজৈ, কাচিনা, মল্লিকবাড়ী, বিরুনীয়া, উথুরা, ধীতপুর, মেদুয়ারী ও ভরাডোবা ইউনিয়ন এবং পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগের অফিস ও ছাত্রলীগর অফিস ভাংচুর, বীরমুক্তিযোদ্ধা ও নৌকার কর্মী-সমর্থকদের উপর হামলা-মারধোরসহ ব্যবসা প্রতিষ্ঠান দখল করা হয়েছে। এসময় তিনি তার নেতা-কর্মীদের সাথে থাকার আহবান জানান এবং এবিষয় প্রশাসনের হস্তক্ষেপ কামনাকরেন। সংবাদ সম্মলন উপস্থিত ছিলন উপজলা আওয়ামীলীগের সভাপতি এড. শওকত আলী, উপজলা যুবলীগর সভাপতি আনিছুর রহমান খান রিপন, উপজলা কৃষকলীগের সভাপতি আহসান হাবিব মোহন প্রমুখ। এবিষয় নির্বাচিত সংসদ সদস্য মোহাম্মদ আব্দুল ওয়াহেদ বলেন, জনগণ থেক বিছিন হয়ে নির্বাচনে পরাজিত হয়ে কাজিম উদ্দিন আহমদ ধনু নির্বাচনকে বিতর্কিত করার জন্য অপচেষ্টায় লিপ্ত হয়ছেন। তিনি তার লোকজন দিয়ে আমার নির্বাচনী অফিসে আগুন দিয়েছে, আমার কর্মী সমর্থকদের মারধোর করে আহত করেছে। তাদের মধ্যে ১০/১২ জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। মোহাম্মদ আব্দুল ওয়াহেদ বলেন, আমার ও আমার লোকদের বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও উদ্দশ্য প্রণোদিত।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs