বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় শহীদ দবিস পালিত ভালুকায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত ভালুকায় বনবিভাগের অবৈধ করাতকল উচ্ছেদ মালামাল জব্দ এবছর বইমেলায় প্রকাশিত হয়েছে কবি ও ঔপন্যাসিক এরশাদ আহমেদ এর রোমান্টিক উপন্যাস “মনপ্রিয়া” ভালুকায় সুতার গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ড ভালুকায় ৬ অটোরিকশাসহ চোরচক্রের ৪ সদস্য আটক ভালুকায় মাইক্রোবাস খাদে প্রান গেলো পুলিশ কর্মকর্তার আস্থা লাইফ ইন্সুরেন্স ময়মনসিংহ শাখায় সেলস মিটিং ও ট্রেনিং অনুষ্ঠিত ভালুকায় জমি নিয়ে বিরোধ ভাউন্ডারী ভাঙ্গার অভিযোগ পাগলা থানায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী গ্রেফতার আদালতে দোষ স্বীকারোক্তি

ভালুকায় নির্বাচন পরবর্তী সহিংসতা বন্ধের দাবীতে কাজিম উদ্দিন আহম্মেদ ধনু’র সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম : শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪, ৮.৩৬ এএম
  • ১১৪ বার পাঠিত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:-ময়মনসিংহর ভালুকায় নির্বাচনোত্তর সময় বিজয়ী স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আব্দুল ওয়াহেদ এর কর্মী-সমর্থক কর্তৃক নৌকার কর্মীদের মারধোরের অভিযাগ এনে সংবাদ সম্মেলন করেছেন, ভালুকা-১১ আসনের নৌকার পরাজিত প্রার্থী কাজিম উদ্দিন আহম্মেদ ধনু। (১৩ জানুয়ারী) শনিবার দুপুর নৌকার প্রার্থীর নিজ বাসভবনে ওই সংবাদ সম্মলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মলনে লিখিত বক্তব্যে অভিযাগ করে কাজিম উদ্দিন আহমদ ধনু বলন, ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনোত্তর ভালুকা উপজেলার রাজৈ, কাচিনা, মল্লিকবাড়ী, বিরুনীয়া, উথুরা, ধীতপুর, মেদুয়ারী ও ভরাডোবা ইউনিয়ন এবং পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগের অফিস ও ছাত্রলীগর অফিস ভাংচুর, বীরমুক্তিযোদ্ধা ও নৌকার কর্মী-সমর্থকদের উপর হামলা-মারধোরসহ ব্যবসা প্রতিষ্ঠান দখল করা হয়েছে। এসময় তিনি তার নেতা-কর্মীদের সাথে থাকার আহবান জানান এবং এবিষয় প্রশাসনের হস্তক্ষেপ কামনাকরেন। সংবাদ সম্মলন উপস্থিত ছিলন উপজলা আওয়ামীলীগের সভাপতি এড. শওকত আলী, উপজলা যুবলীগর সভাপতি আনিছুর রহমান খান রিপন, উপজলা কৃষকলীগের সভাপতি আহসান হাবিব মোহন প্রমুখ। এবিষয় নির্বাচিত সংসদ সদস্য মোহাম্মদ আব্দুল ওয়াহেদ বলেন, জনগণ থেক বিছিন হয়ে নির্বাচনে পরাজিত হয়ে কাজিম উদ্দিন আহমদ ধনু নির্বাচনকে বিতর্কিত করার জন্য অপচেষ্টায় লিপ্ত হয়ছেন। তিনি তার লোকজন দিয়ে আমার নির্বাচনী অফিসে আগুন দিয়েছে, আমার কর্মী সমর্থকদের মারধোর করে আহত করেছে। তাদের মধ্যে ১০/১২ জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। মোহাম্মদ আব্দুল ওয়াহেদ বলেন, আমার ও আমার লোকদের বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও উদ্দশ্য প্রণোদিত।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs