বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:১১ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ”

শ্রীপুরে পল্লী চিকিৎসকের উপর হামলা বসতবাড়ি ভাংচুর

  • আপডেট টাইম : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩, ৯.০১ এএম
  • ১৪১ বার পাঠিত

নাঈম, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ- গাজীপুরের শ্রীপুরে এক পল্লী চিকিৎসকের উপর হামলা করে বসতবাড়ি ভাংচুর ও বেধড়ক মারধোরের অভিযোগ উঠেছে। উপজেলার বরমী ইউনিয়নের নিমাইচালা এলাকায় গত ২১নভেম্বর ভোর পাঁচটার দিকে এ ঘটনা ঘটে।

এঘটনায় পল্লী চিকিৎসক আতাউর রহমান ও তার স্ত্রী ফাতেমা খাতুন কে গুরুতর আহত অবস্থায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়ার পর উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।এঘটনায় আতাউর রহমানের ছেলে আলী হোসেন বাদী হয়ে শ্রীপুর মডেল থানায় চারজনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন, নিমাইচালা গ্রামের তাইজ উদ্দিন শেখ ও তার ছেলে শাকিল, মৃত ছফির উদ্দিন শেখের ছেলে সৌরভ, মৃত বাবুল শেখের ছেলে নাঈম সহ অজ্ঞাত ৪/৫জন। স্থানীয় মহসিন শেখ, আবুল হোসেন, আফাজ উদ্দিন সহ এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, ঘটনার দিন ভোরে ফজরের নামাজ আদায় করতে মসজিদে প্রবেশ করে বিদ্যুত বিলকে নিয়ে আতাউর রহমান ও তাইজুদ্দিনের মধ্যে তর্ক বিতর্ক ও হাতাহাতি হয়।

এর একপর্যায়ে তাইজ উদ্দিন মাথায় সামান্য আঘাত লেগে আহত হন। এতে বাড়িতে ফিরে যান আতাউর রহমান। পরবর্তীতে ওই ঘটনাকে কেন্দ্র করে আতাউর রহমানের বাড়িতে গিয়ে হামলা চালায় তাইজুদ্দিন ও তার পরিবারে লোকজনেরা। বসতবাড়ি ভাংচুর করেন রক্তাক্ত জখম করেন পল্লী চিকিৎসক ও তার স্ত্রী ফাতেমা খাতুন কে।তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তবে এঘটনায় স্থানীয়রা তাইজুদ্দিন ও তার পরিবারকে অনেক ফেরানোর চেষ্টা করলেও কোন লাভ হয়নি। অভিযুক্তদের কাউকে, ঘটনার পর সরেজমিনে তাদের বাড়িতে গিয়ে তাইজুদ্দিনকে খুঁজে পাওয়া যায়নি। ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছেন তাঁরা। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফজল মোঃ নাসিম বলেন, অভিযোগ পেয়েছি, একজন দায়িত্বশীল কর্মকর্তা তদন্ত করছেন। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs