মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকার শিল্প কারখানার শ্রমিকদের শতভাগ বেতন বোনাস নিশ্চিত করছে শিল্প পুলিশ ভালুকায় ভিজিএফের চাল নিতে আসা হতদরিদ্রদের মাঝে শরবত-পানি ও পান পরিবেশন করে প্রসংশিত ইউপি চেয়ারম্যান ময়মনসিংহের শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর ভালুকায় ভূমিসেবা বিষয়ক সচেতনতামূলক সভা ভালুকায় বিয়ের পর যৌতুক না দেয়ায় স্বামীর বাড়িতে উঠিয়ে না নেয়ায় নববধূর বিষ খেয়ে আত্মহত্যা আমারবাংলা সাহিত্য পুরষ্কার ও আমার কথা ভালুকায় মসজিদ নিয়ে ফেসবুকে কটুক্তি করায় গ্রেপ্তার-০১ ভালুকায় সাবেক এমপি আমান উল্লাহ চৌধুরীর ১০ম মৃত্যুবার্ষিকী পালিত সালথায় জনসাধারণের মাঝে বিএনপি’র খাবার পানি ও স্যালাইন বিতরণ ভালুকায় দুই দিন ব্যাপী কবি ও কবিতা উৎসব ও আমারবাংলা সাহিত্য পুরষ্কার প্রদান

ভালুকায় আপহরনের দুইদিন পর শিশু উদ্ধার অপহরণকারী আটক

  • আপডেট টাইম : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩, ১১.২৯ এএম
  • ৯১ বার পাঠিত

শাহিদুজ্জামান সবুজ,ভালুকা প্রতিনিধি:- ময়মনসিংহের ভালুকায় শিশু ফারিয়া আক্তার (০৭) কে অপহরণের দুই দিন পর উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। এ ঘটনায় শনিবার রাতে অপহরণকারী আসাদ মিয়া নামে এক জনকে কিশোরগঞ্জ এলাকা থেকে আটক করা হয়েছে। আসাদ কিশোরগঞ্জ সদর এলাকার রাজকুন্তি গ্রামের আছর আলীর ছেলে।

থানা সূত্রে জানা যায়, জেলার নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর গ্রামের শহিদুল্লার স্ত্রী রহিমা খাতুন ভালুকার জামিরদিয়া এলাকায় শিশু ফারিয়াকে নিয়ে ভাড়া বাসায় থেকে স্থানীয় বাদশা টেক্সটাইল মিলে চাকরি করতেন। একই এলাকায় রহিমার চাচাতো ননদ নাজমা আক্তার তার স্বামী আসাদকে নিয়ে ভাড়া থাকতেন।

ঘটনার দিন (১৪ই নভেম্বর) নাজমা আক্তার ও তার স্বামী আসাদের মাঝে পারিবারিক বিষয়ে ঝগড়া হলে নাজমা তার বাবার বাড়িতে চলে যান।

আসাদের স্ত্রী নাজমার বাবার বাড়ী চলে যাওয়ায় আত্মীয়ের দোহায় দিয়ে আসাদ ফারিয়ার মা রহিমাকে গালমন্দ করে। একপর্যায়ে সুযোগ বুঝে আসাদ মিয়া শিশু ফারিয়াকে মজা খাওয়ানোর প্রলোভন দেখিয়ে অপহরণ করে। ঘটনার সন্দেহ হলে, ফারিয়ার বড় ভাই শাহ আলমের আসাদের ফোনে কথা বললে একপর্যায়ে ১৪ হাজার টাকা মুক্তিপণ দাবী করে আসাদ।

এ ঘটনায় রহিমা খাতুন বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অপহরণের অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে শিশু ফারিয়া অক্তারকে কিশোরগঞ্জ এলাকা থেকে উদ্ধার করে এবং আসাদ মিয়াকে আটক করে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, অপহরণের খবর পাওয়ার সাথেসাথে তথ্য প্রযুক্তির ব্যবহার করে দুইদিন পর শিশু ফারিয়াকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে রিমান্ড চেয়ে রবিবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs