রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

ভালুকায় বাদীকে হুমকি দিয়ে প্রকাশ্যে ঘুরছে আসামি ‘নিশ্চুপ’ পুলিশ

  • আপডেট টাইম : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩, ১২.০৩ পিএম
  • ২৫৩ বার পাঠিত

বিশেষ প্রতিনিধি:- ময়মনসিংহের ভালুকায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে প্রকাশ্যে আসামি ঘুরলেও নিশ্চুপ পুলিশ। মামলার বাদীর অভিযোগ, পুলিশ রহস্যজনক কারণে ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেপ্তার করছে না। উল্টো বাদীকে প্রাণনাশের হুমকি দিয়ে সারা এলাকা সদর্পে ঘুরে বেড়াচ্ছে আসামি। আর পুলিশ বলছে, গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের হবিরবাড়ী গ্রামের সামছ উদ্দিনের ছেলে সহিদুল ইসলাম (৪০) এর নামে সাড়ে ৪ লাখ টাকার চেক ডিজঅনার মামলা করেন একই এলাকার মোঃ বিল্লাল হোসেনের ছেলে আজমুল মিয়া। ২০২২ সালের ২ জুন দায়ের করা এ মামলায় সহিদুল ইসলামের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।
ময়মনসিংহ আদালতে করা সিআর ৩৭২/২২ নম্বর মামলায় ৯ নভেম্বর ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে আসামিকে গ্রেপ্তারের তলব করা হয়।
মামলা ও বাদীর অভিযোগে জানা গেছে, ব্যবসায়িক লেনদেনের জের হিসেবে সহিদুল ইসলামের কাছে সাড়ে ৪ লাখ টাকা পাওনা থাকেন আজমুল মিয়া। টাকা পরিশোধের জন্য চাপ দিলে ২০২২ সালের ৩, ১৩ ও ২০ এপ্রিল তারিখে আজমুল মিয়াকে মিডল্যান্ড ব্যাংক ভালুকা শাখার অনুকূলে সাড়ে ৪ লাখ টাকার ৩টি চেক দেন সহিদুল ইসলাম। চেক নং যথাক্রমে SB 0607989, SB 0607991, SB 0607990 ও হিসাব নম্বর 0016-1010005283। এই চেক ৩টি আল-আরাফাহ ইসলামী ব্যাংক মাস্টারবাড়ী শাখা হতে ডিসঅনার হয়েছে।
২৮এপ্রিল সহিদুল ইসলামকে লিগ্যাল নোটিশ দিলেও টাকা পরিশোধ না করে বাদীকে উল্টো প্রাণনাশের হুমকি দিয়েছেন সহিদুল। এ ঘটনায় ৩ মে সহিদুল ইসলামের বিরুদ্ধে ময়মনসিংহ বিজ্ঞ ভালুকা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বাহাদুর আদালতে (৮নং আমলী) মামলা করেন আজমুল মিয়া।
বাদী আজমুল মিয়া বলেন, মামলার পর আদালত সহিদুল ইসলামের বিরুদ্ধে আদালত কর্তৃক ২বার গ্রেপ্তারি পরোয়ানা জারি করে ভালুকা মডেল থানায় পাঠালেও রহস্যজনক কারণে তাকে গ্রেপ্তার করছে না পুলিশ। অথচ আসামি প্রকাশ্যে এলাকার সব জায়গায় ঘুরে বেড়াচ্ছে। বিভিন্নভাবে আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন বলেন, আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs