শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

ভালুকায় শ্রমীকদলের ‘পকেট কমিটির’ প্রতিবাদে বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩, ৩.৪১ পিএম
  • ১২৬ বার পাঠিত

ষ্টাফ রিপোর্টার:- ময়মনসিংহের ভালুকায় কাউন্সিল না করে উপজেলা শ্রমীকদল ও পৌর শ্রমীকদলের ‘পকেট কমিটি’ গঠনের প্রতিবাদে ও তা বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। মঙ্গলবার বিকালে পৌরসভার নতুন বাসট্যান্ড থেকে ওই বিক্ষোভ মিছিলটি বের হয়ে পৌরসভার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে কেন্দ্রীয় ঈদগা মাঠে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ শেষে জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মফিদুল ইসলাম মোহনের কুশপুত্তলিকা দাহ করা হয়।

শ্রমীকদলের কয়েকজন নেতা-কর্মী অভিযোগ করে বলেন, আওয়ামীলীগ পরিবারের সন্তানদের দিয়ে সক্রিয় নেতা-কর্মীদের বাদ দিয়ে রাতের আঁধারে মোটা অংকের টাকার বিনিময়ে ওই পকেট কমিটি গঠিত হয়েছে।

জানাযায়, গত সোমবার জেলা শ্রমিক দলের সভাপতি আবু সাঈদ ও সাধারণ সম্পাদক মফিদুল ইসলাম মোহন ভালুকা উপজেলা ও পৌরসভার শ্রমিকদলের আংশিক কমিটির অনুমোদন দেয়। কোনো কাউন্সিল না করে মোটা অংকের টাকার বিনিময়ে জেলা শ্রমিক দলের সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক পকেট কমিটি অনুমোদন দেয়ায় প্রতিবাদ ও নতুন কমিটি বাতিলের দাবিতে ভালুকা উপজেলা শ্রমিকদলের বিক্ষোব্ধ নেতা কর্মীরা এ কর্মসূচীর আয়োজন করেন

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, ময়মনসিংহ বিভাগীয় শ্রমিক দলের সিনিয়র সহ সভাপতি মনিরুজ্জামান মনির, শ্রমীকনেতা কায়সার আহম্মেদ কাজল, সাইফুল ইসলাম, মানিক সরকার, আল মাদিন সরকার ইনাম, আবদুল মতিন প্রমুখ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs