শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু ত্রিশালে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় আটক ১ তিন বছর ধরে কাগজের নিচে বসবাস ভয়ে স্ত্রী সন্তান নিয়ে ঘর ছাড়া ময়মনসিংহ শিল্প এলাকায় শ্রমিকের শতভাগ বেতন ও ভাতা নিশ্চিত করা হয়েছে! …পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান  ভালুকায় ১ লাখ নিম্নআয়ের মানুষের মাঝে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকায় ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ভালুকায় কবি’দের আড্ডায় কবিতা পাঠ ও ইফতার ত্রিশালে খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে অবহিত করণসভা অনুষ্ঠিত

ভালুকায় অরক্ষিত পুকুরে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩, ৮.৫৫ এএম
  • ১৫৫ বার পাঠিত

ষ্টাফ রিপোর্টার:- ময়মনসিংহের ভালুকায় নিখোঁজের ১৮ঘন্টা পর নাসির গ্লাস কোম্পানীর একটি অরক্ষিত গভীর পুকুর থেকে ৮ম শ্রেণী পড়ুয়া মাদ্রাসার ছাত্র আরাফাতের লাশ উদ্ধার করেছে স্থানীয় ফায়ার সার্ভিস।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও পাচপাই গ্রামের বুলবুল আহমেদের ছেলে শিরিরচালা রহমানিয়া মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্র মোঃ আরাফাত (১৫) গতকাল সোমবার ঐ গ্রামে অবস্থিত নাসির গ্লাস কোম্পানীর একটি অরক্ষিত গভীর পুকুরের পাশের মাঠে খেলতে যায়। খেলা শেষে সবাই বাড়ি ফিরে গেলেও আরাফাত বাড়ি ফিরে না আসলে বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করে সন্ধান পায়নি। মঙ্গলবার (১১জুলাই) সকালে ঐ পুকুরের পাড়ে আরাফাতের জামা ও জুতা পড়ে থাকতে দেখে সন্দেহ হলে স্থানীয়রা ভালুকা ফায়ার সার্ভিসে খবর দিলে দুপুর ১২টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা পুকুরে জাল ফেলে তার লাশ উদ্ধার করে। স্থানীয় হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য মোঃ মোন্তাজ উদ্দিন জানান, নাসির গ্লাস কোম্পানীর অবহেলার কারণে এই অরক্ষিত গভীর পুকুরে বার বার শিশুরা দুর্ঘটনার শিকার হচ্ছে। গত বছরও এই পুকুরে পড়ে আলম হোসেনের ৮ বছরের শিশু আহাদ মারা যান। বিষয়টি নাসিরগ্লাস কোম্পানীকে বার বার বলার পরও তারা কোন পদক্ষেপ নিচ্ছে না, যা খুবই দুঃখজনক। ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আল মামুন জানান, সম্ভবত খেলা শেষ করে গোছল করতে গিয়ে তলিয়ে যায় আরাফাত। খবর পেয়ে আমরা দ্রুত পুকুরে জাল ফেলে নিহতের লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করেছি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs