বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনাম :

ভালুকায় মা-মেয়ে ও মাদরাসা ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩, ১১.০৭ এএম
  • ২০২ বার পাঠিত

ষ্টাফ রিপোর্টার:- ময়মনসিংহের ভালুকায় মা-মেয়ে ও এক মাদরাসায় হিফজ পড়ূয়া ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। গতকাল মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে ওই তিনজনের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাগুরা জেলার বাহারবাগ গ্রামের জাহিদ হাসানের স্ত্রী সিনথিয়া আকরাম (২৭) ও সাড়ে তিন বছরের শিশু কন্যা আয়েশাকে নিয়ে উপজেলার জামিরদিয়া দক্ষিণপাড়ার বদরুল হকের বাসায় ভাড়ায় থেকে পিএ নিট ওয়্যার লিমিটেড নামে একটি কারখানায় সুপারভাইজার পদে চাকরী করতেন। পারিবারিক কলহের জের ধরে সোমবার (৩ জুলাই) রাতে ঘরের ফ্যানের হুকের সাথে রশি পেঁচিয়ে মা মেয়ে আত্মহত্যা করেছে। ৯৯৯ নম্বরে খবর পেয়ে পুলিশ দুপুরে নিহত মা মেয়ের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। নিহত সিনথিয়ার ছোট বোন রোকসানা জানান, সন্তান নেয়া না নেয়া নিয়ে স্বামী স্ত্রীর মাঝে প্রায়ই ঝগড়া হতো।

অপরদিকে একইদিন দুপুরে আব্দুল্ল্যাহ (১০) নামে এক মাদরাসার হিফজ পড়ূয়া ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আব্দুল্লাহ উপজেলার ডাকাতিয়া বিন্নরীপাড়ার আনোয়ার খানের ছেলে। নিহত আব্দুল্লাহ পাশের সখিপুর উপজেলার আড়াইপাড়া এলাকায় একটি মাদরাসায় হিফজ বিভাগের ছাত্র ছিলো।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ডাকাতিয়া বিন্নরীপাড়ার আনোয়ার খানের ছেলে হুজাইফার সাথে আব্দুল্লাহর মোবাইলে গেইম খেলা নিয়ে সকালে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে আব্দুল্লাহ বসতঘরের আড়ার সাথে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে। খোঁজ পেয়ে পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থা থেকে আব্দুল্লাহকে নামিয়ে ফেলে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়। ভালুকা মডেল থানার পরিদর্শক (ওসি) কামাল হোসেন জানান, মা-মেয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs