শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু ত্রিশালে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় আটক ১ তিন বছর ধরে কাগজের নিচে বসবাস ভয়ে স্ত্রী সন্তান নিয়ে ঘর ছাড়া ময়মনসিংহ শিল্প এলাকায় শ্রমিকের শতভাগ বেতন ও ভাতা নিশ্চিত করা হয়েছে! …পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান  ভালুকায় ১ লাখ নিম্নআয়ের মানুষের মাঝে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকায় ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ভালুকায় কবি’দের আড্ডায় কবিতা পাঠ ও ইফতার ত্রিশালে খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে অবহিত করণসভা অনুষ্ঠিত

ভালুকায় ১০ দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালার সমাপনী

  • আপডেট টাইম : সোমবার, ২৯ মে, ২০২৩, ২.৪৬ পিএম
  • ১০৯ বার পাঠিত

খলিলুর রহমানঃ- ময়মনসিংহের ভালুকায় আশ্রয়ন প্রকল্প ২ এর পুনর্বাসিতদের গবাদিপশু,মৎস্য কৃষি চাষ, শেলাই ও টেইলারিং এবং হস্তশিল্প বিষয়ক ১০ দিন ব্যাপি কর্মশালার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার ( ২৯ মে) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা এরশাদুল আহমেদ’র সভাপতিত্বে পরিষদ মিলনায়তনে
প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন ধনু।

সহকারী কমিশনার (ভুমি) সোমাইয়া আক্তারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলার প্রত্যেকটি আশ্রয়ন প্রকল্পের বসবাসকারী গন। পরে উপকার ভোগীদের মাঝে হাঁস, মুরগী, গাছের চারা বিতরণ করা হয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs