বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু

ভালুকায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার-৯

  • আপডেট টাইম : রবিবার, ২৮ মে, ২০২৩, ১১.২০ এএম
  • ২৪৮ বার পাঠিত

খলিলুর রহমান:- ময়মনসিংহের ভালুকায় ডাকাতির প্রস্তুতিকালে ২১ মামলার আসামী দূর্ধর্ষ ডাকাত সর্দারসহ ৯ ডাকাতকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। শুক্রবার রাত থেকে শনিবার রাত পর্যন্ত উপজেলার একাধিক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের সাথে থাকা ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ, প্রাইভেটকার ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের তথ্যমতে বিভিন্ন স্থান থেকে ডাকাতি করা চারটি গরুসহ উপজেলার উথুরা ইউনিয়নের হাতিবেড় গ্রাম থেকে আরও দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার তারতাপাড়া গ্রামের দুলাল মন্ডলের ছেলে ২১ মামলার আসামী মো. সম্রাট (২৬), দেওয়ানগঞ্জ উপজেলার মোল্লাপাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে মো. রাশিদুল (৩৪), পাবনা জেলার ফরিদপুর উপজেলার ধানোয়াঘাট গ্রামের মৃত আ. রহমান গোলজারের ছেলে মো. আল আমিন (৩০), সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাকুয়া গ্রামের মৃত ঈমান আলী প্রমানিকের ছেলে আব্দুল আলিম (২২), রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার বাগলপুর গ্রামের ইউনুছ আলী শেখের ছেলে মো. হযরত আলী শেখ (৩৪), শেরপুর জেলার শ্রীবর্দী থানার বালিয়াচন্ডি গ্রামের চাঁন মিয়ার ছেলে মো. উকিল মিয়া (২২), জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার নতুন টুক্কারচর বড়বাড়ী গ্রামের মৃত আব্দুল হকের ছেলে মো. হাবিবুর রহমান (৫৫), মাদারগঞ্জ উপজেলার সালাবান্দা গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে মো. শান্ত (৪৩), ভালুকা উপজেলার ভরাডোবা গ্রামের আ. রহমানের ছেলে মো. আল আমিন (২৮)। পরে তাদের দেওয়া তথ্যমতে ভালুকা উপজেলার হাতিবেড় গ্রামের আসামী হোসেন আলীর গোয়াল ঘর থেকে চারটি গরুসহ ওই এলাকার মৃত আব্বাস আলীর ছেলে মো. হোসেন আলী (৬০) ও আব্দুল মতিন শিকাড়ীর ছেলে আল আমিনকে (৩০) গ্রেফতার করা হয়।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কমাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকালে ২১ মামলার আসামী দূর্ধর্ষ ডাকাত সর্দার সম্রাটসহ আন্তঃজেলা ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেফতার করার পর তাদের দেওয়া তথ্যমতে ডাকাতি করা ৪টি গরু সহ আরও দুই জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs