শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু ত্রিশালে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় আটক ১ তিন বছর ধরে কাগজের নিচে বসবাস ভয়ে স্ত্রী সন্তান নিয়ে ঘর ছাড়া ময়মনসিংহ শিল্প এলাকায় শ্রমিকের শতভাগ বেতন ও ভাতা নিশ্চিত করা হয়েছে! …পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান  ভালুকায় ১ লাখ নিম্নআয়ের মানুষের মাঝে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকায় ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ভালুকায় কবি’দের আড্ডায় কবিতা পাঠ ও ইফতার ত্রিশালে খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে অবহিত করণসভা অনুষ্ঠিত

ভালুকায় যুবলীগের মিছিল ও শান্তি সমাবেশ

  • আপডেট টাইম : শনিবার, ২৭ মে, ২০২৩, ১২.১২ পিএম
  • ১৩৭ বার পাঠিত

শাহিদুজ্জামান সবুজ, ভালুকা প্রতিনিধি:- ময়মনসিংহের ভালুকায় যুবলীগের উদ্যোগে মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ মে) বিকালে উপজেলার সাবেক ছাত্রলীগের সভাপতি বর্তমান যুবলীগ কর্মী মনিরুজ্জামান মামুনের নেতৃত্বে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে একটি মিছিল বের হয়ে পৌর সদরের বাসটেন্ড এলাকায় শেষ হয়।

এসময় মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে একটি স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষে দেশব্যাপী যুবলীগের শান্তি সমাবেশের অংশ হিসেবে শান্তি সমাবেশ পালন করা হয়।

এসময় মিছিল ও শান্তি সমাবেশে উপস্থিত ছিলেন, হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগ কর্মী সাইফুল ইসলাম ইমরান, রাজৈ ইউনিয়ন ছাত্রনেতা আব্দুল্লাহ আল মামুন, যুব নেতা মাসুদ আহমেদ খান, শেখ শাহ আলম কিরণ, রাসেল মিয়া, শেখ মো: উজ্জ্বল মাহমুদ, সাদিকুর রহমান সাদেক, আল ইমরান, আরিফুর রহমান শুভ, ফরহাদ ও জনি প্রমূখ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs