বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু ত্রিশালে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় আটক ১ তিন বছর ধরে কাগজের নিচে বসবাস ভয়ে স্ত্রী সন্তান নিয়ে ঘর ছাড়া ময়মনসিংহ শিল্প এলাকায় শ্রমিকের শতভাগ বেতন ও ভাতা নিশ্চিত করা হয়েছে! …পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান  ভালুকায় ১ লাখ নিম্নআয়ের মানুষের মাঝে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকায় ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ভালুকায় কবি’দের আড্ডায় কবিতা পাঠ ও ইফতার ত্রিশালে খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে অবহিত করণসভা অনুষ্ঠিত ভালুকা যুবদলের ইফতার অনুষ্ঠিত

ভালুকায় সড়কে গাছ ফেলে ছিনতাই আটক ৩

  • আপডেট টাইম : সোমবার, ২২ মে, ২০২৩, ১০.৩১ এএম
  • ১৩৯ বার পাঠিত

ষ্টাফ রিপোর্টারঃ- ময়মনসিংহের ভালুকায় সড়কে গাছ ফেলে একাধিক গাড়িতে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ওই ঘটনায় স্থানীয়রা তিনজনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি শনিবার শেষ রাতে ভালুকা-সখিপুর সড়কে উপজেলার আঙ্গারগাড়া মাষ্টারবাড়ি এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার শেষ রাতে ভালুকা-সখিপুর সড়কে উপজেলার আঙ্গারগাড়া মাষ্টারবাড়ি এলাকায় একটি সঙ্ঘবদ্ধ ছিনতাইকারিরা সড়কে গাছ ফেলে একাধিক গাড়িতে ছিনতাই করছিলো। খোঁজ পেয়ে স্থানীয় লোকজন ধাওয়া করে তিন ডাকাতকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। আটককৃতরা হলো, জামালপুর জেলার এনায়েতপুর মাঠেরহাটের রুস্তম আলীর ছেলে সাজু মিয়া (৫০), গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জের ধলিয়াকুড়া গ্রামের আইজল হকের ছেলে বাবুল (৩৬) ও দিনাজপুর জেলার পার্বতিপুরের হাবিবপুর গ্রামের আবু তালেবের ছেলে মনিরুজ্জামান মনির (৩৫)। তাদের মাঝে বাবুল ও মনিরকে প্রাথমিক চিকিৎসা এবং আশঙ্কাজনক অবস্থায় সাজুকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছিনতাইকারীদের কবলে পড়া ভালুকা উপজেলার আঙ্গারগাড়ার দৌলা গ্রামের ইদ্রিস আলীর ছেলে ট্রাক চালক নাসির উদ্দিন জানান, তিনি পাথর বোঝাই করে সিলেট থেকে টাঈাইলের কালিহাতি যাচ্ছিলেন। পথে উক্ত স্থানে সড়কে গাছ ফেলে মুখোশধারী ছিনতাইকারীরা দেশীয় অস্ত্র ধরে তাদের কাছ থেকে ৩৩ হাজার টাকা নিয়ে যায়। তিনি এই এলাকার লোক হওয়ায় ফোনে স্থানীয়দের ঘটনাটি জানানোর পর এলাকাবাসি জড়ো হয়ে ধাওয়া করে তিন ছিনতাইকারীদের ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। তিনি বলেন, তার গাড়িতে ছিনতাইয়ের আগে একই কায়দায় আগে একাধিক গাড়িতে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ট্রাক চালক নাসির উদ্দিন বাদি হয়ে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ভালুকা মডেল থানার সেকেন্ড অফিসার এসআই বিকাশ চন্দ্র জানান, ওই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs