বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু ত্রিশালে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় আটক ১ তিন বছর ধরে কাগজের নিচে বসবাস ভয়ে স্ত্রী সন্তান নিয়ে ঘর ছাড়া ময়মনসিংহ শিল্প এলাকায় শ্রমিকের শতভাগ বেতন ও ভাতা নিশ্চিত করা হয়েছে! …পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান  ভালুকায় ১ লাখ নিম্নআয়ের মানুষের মাঝে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকায় ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ভালুকায় কবি’দের আড্ডায় কবিতা পাঠ ও ইফতার ত্রিশালে খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে অবহিত করণসভা অনুষ্ঠিত ভালুকা যুবদলের ইফতার অনুষ্ঠিত

হাতিয়ায় রোহিঙ্গা যুবক আটক

  • আপডেট টাইম : রবিবার, ২১ মে, ২০২৩, ৬.৪৩ এএম
  • ৯৭ বার পাঠিত

জিএম ইব্রাহীম,হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধিঃ- নোয়াখালীর দ্বীপ উপজেলা  হাতিয়া বুডিরচর ইউনিয়ন থেকে ১ রোহিঙ্গা নাগরিককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা। কক্সবাজার থেকে পালিয়ে এসেছিলেন এই রোহিঙ্গা। শুক্রবার   আটককৃত রোহিঙ্গাকে থানায় সোপর্দ করা হয়। এর আগে সকাল দশটার দিকে হাতিয়া উপজেলার বুুড়িরচর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের রহমত বাজার এলাকা থেকে তাকে আটক করেন স্থানীয়রা। আটককৃত রোহিঙ্গার নাম মোঃ আব্দুল হাফেজ (৩৫) পিতা- আমির হোসেন, মাতা- আয়েশা খাতুন, ট্যাংখালী হাকিম পাড়া, ১৫নং ব্লক উখিয়া,কক্সবাজার।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে উপজেলার বুড়িরচর ইউনিয়নের রহমত বাজার এলালাকায় অপরিচিত যুবককে ঘুরতে দেখে বিষয়টি সন্দেহ হয় স্থানীয়দের। এ সময় তাকে আটক করলে  নিজেকে রোহিঙ্গা বলে স্বীকার করে।  এরপর সেখান থেকে তাকে হাতিয়া থানায় পুলিশের কাছে সোপর্দ করা হয়।
 হাতিয়া থানা অফিসার ইনচার্জ আমির হোসেন জানান কক্সবাজার উখিয়া থেকে কাজের  উদ্দেশে পালিয়ে এসেছেন আটককৃত রোহিঙ্গা।  ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী তাকে রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs