রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন

ভালুকায় বিয়েতে সম্মতি না দেওয়ায় নারীকে মারধরের অভিযোগ

  • আপডেট টাইম : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩, ৫.২০ পিএম
  • ৫৮৭ বার পাঠিত

শাহিদুজ্জামান সবুজ,ভালুকা প্রতিনিধি:- ময়মনসিংহের ভালুকায় ভরাডোবা ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম তরফদারের বিরুদ্ধে বিয়েতে সম্মতি না দেওয়ায় নাছিমা আক্তার নামে এক নারীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নাছিমা আক্তার বাদি হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, (২৯এপ্রিল) শনিবার সকালে ভরাডোবা ইউনিয়ন চেয়ারম্যান শাহ আলম তরফদার কতৃক নাছিমা আক্তারের ভাগনি ভরাডোবা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী পুরুরা নারাঙ্গিপাড়া জালাল উদ্দীনের মেয়ে সুমাইয়া আক্তার কে একই এলাকার আবু সায়েদের ছেলে সাবিকুল হানানের সাথে বিয়েতে সম্মতি না দেওয়ায় নাছিমা আক্তারকে মারধর করে আহত করেন।

স্থানীয়রা আহত অবস্থায় নাছিমা আক্তারকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানাযায়, হাসপাতালে ভর্তির পর থেকে শাহ আলম তরফদার চেয়ারম্যান অভিযোগ তুলে নিতে নাছিমা আক্তারের পরিবারের ওপর নানা প্রকার ভয়ভীতি দেওয়া হচ্ছে।

এ ঘটনায় ভরাডোবা ইউনিয়ন চেয়ারম্যান শাহ আলম তরফদার মোবাইল ফোনে ঘটনার অস্বীকার করে বলেন, মারামারির ঘটনাটি মিথ্যা। তবে, কয়েকদিন আগেই সালিশের মাধ্যমে এটির সমাধান করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক ব্যাক্তি জানান, নবম শ্রেণিতে পড়ুয়া সুমাইয়াকে প্রায় সময়ই সাবিকুল হাসান প্রেমের উদ্দেশ্য উত্যক্ত করতো। সুমাইয়া ও তার পরিবার এরই সুষ্ঠু বিচারের জন্য চেয়ারম্যানের নিকট গেলে চেয়ারম্যান ছেলের পক্ষ নিয়ে নাছিমাদের সাদা কাগজে স্বাক্ষর দিতে বলেন। নাছিমা সাদা কাগজে স্বাক্ষর না দেওয়ায় চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে তাদের মারপিট করে।

ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন জানান, ভরাডোবা ইউনিয়ন চেয়ারম্যান শাহ আলম তরফদার নাছিমাকে মারধরের ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs