বুধবার, ০১ মে ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে

ভালুকায় ড্রাম ট্রাকের চাপায় মিল শ্রমিক নিহত

  • আপডেট টাইম : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩, ৪.৫০ এএম
  • ১১৫ বার পাঠিত

ষ্টাফ রিপোর্টার:- ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের মাস্টারবাড়ি-কাশর রোডে আরিফ টেক্সটাইল মিলের চার নম্বর গেইটের সামনে, মাটি বোঝাই ড্রাম ট্রাকের চাপায় (১৮এপ্রিল) মঙ্গলবার ভোরে আমান উল্লাহ (২৮) নামে এক মিল শ্রমিক নিহত হয়ে‌ছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় উপজেলার মাস্টার বাড়ি আরিফ টেক্সটাইল মি‌লের কর্মরত শ্রমিক আমান উল্লাহ সেহেরির জন্য ফ্যাক্টরী থেকে বাহির হ‌চ্ছি‌লেন। এ সময় মাটি বোঝাই ড্রামট্রাক (নম্বর-ঢাকা মেট্রা-ট-২৪-৭৪৩০) তাকে পিষ্ট করে এবং প্রায় ৩০০ মিটার হেছড়ে নিয়ে যায়। এতে তার সারা শরীর ছিন্নভিন্ন হয়ে ঘটনাস্থ‌লে তিনি মারা যান।নিহত আমান উল্লাহ উপ‌জেলার চান্দাব গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

খবর পেয়ে ভালুকা ম‌ডেল থানা পুলিশ ট্রাম ট্রা‌কের ড্রাইভার, হেলপারসহ তিন জনকে আটক করে থানায় নিয়ে আসে।

নিহতের স্বজনরা জানান, নিহত আমান উল্লাহ স্ত্রী মেরুনা আক্তারসহ দুই বছর বয়সি আফসানা ও ৫ মাস বয়সি আসিফা নামে দুটি কন্যা সন্তান রয়ে‌ছে। খবর পেয়ে তিনি ও নিহতের ভাই শহিদুল্লাহ থানায় আসেন।

পরে স্থানীয় এক প্রভাবশালীর মধ্যস্থতায় এক লাখ ৩০ হাজার টাকায় রফার মাধ্যমে লাশটি ময়না তদন্ত ছাড়াই বাড়িতে নিয়ে যান। স্থানীয়রা জানান, মাটি বোঝাই ড্রাম ট্রাকটি ভালুকা উপজলার মামারিশপুর গ্রামের হাবিবুর রহমানের।

ভালুকা মডেল থানার ওসি কামাল হোসন জানান, নিহতের ঘটনায় মামলা না করায় এবং স্বজন‌দের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশটি পরিবারের কাছ হস্তান্তর করা হয়ে‌ছ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs