শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু ত্রিশালে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় আটক ১ তিন বছর ধরে কাগজের নিচে বসবাস ভয়ে স্ত্রী সন্তান নিয়ে ঘর ছাড়া ময়মনসিংহ শিল্প এলাকায় শ্রমিকের শতভাগ বেতন ও ভাতা নিশ্চিত করা হয়েছে! …পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান  ভালুকায় ১ লাখ নিম্নআয়ের মানুষের মাঝে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকায় ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ভালুকায় কবি’দের আড্ডায় কবিতা পাঠ ও ইফতার

আসছে কবি সাংবাদিক আবুল বাশার শেখের লেখা জাকির হোসাইন জাকারিয়ার কন্ঠে ‘লাশ হবে তোর নাম’

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩, ১১.২৬ এএম
  • ৫৪২ বার পাঠিত

বিনোদন প্রতিবেদক:- আবুল বাশার শেখ একাধারে কবি, ছড়াকার, গীতিকার, সাংবাদিক ও কলামিস্ট। দুই দশকের উপরে দেশের বিভিন্ন পত্র পত্রিকায় নানা বিষয় নিয়ে নিয়মিত লিখছেন। এবারের ঈদুল ফিতরকে সামনে নিয়ে ইসলামী সংগীত জগতের জনপ্রিয় শিল্পী জাকির হোসাইন জাকারিয়ার কন্ঠে আসছে তার লেখা ও সুরে মরমী সংগীত ‘লাশ হবে তোর নাম’। ‘ছাড়তে হবে ঘর বাড়ি, মিছে মায়ার দুনিয়াদারি, দম ফুরাইয়া গেলে নাইরে কোন দাম, লাশ দিবে তোর নাম, সবাই লাশ দিবে তোর নাম’ এমন হৃদয়স্পর্শি কথার সংগীতটিতে লেখক, প্রডিউসার ও শিল্পীর অভিনয়ের মাধ্যমে সম্প্রতি ভালুকার জেলি ভ্যালি রিসোর্ট ও অন্যান্য মনোরম লোকেশনে ইমরান হোসাইনের ভিডিও গ্রাফী ও আবু রায়হান সাইফির পরিচালনায় গানটির ভিডিও ধারণ করেন এইচএএম প্রোডাকশন। গানটি রেকর্ড করা হয়েছে এম,এইচ মিউজিক প্রোডাকশন থেকে। গানটির কম্পোজিশন করেছেন জনপ্রীয় কম্পোজার ও শিল্পী মুজাহিদ বিন নুর। বিগ বাজেটের এই ইসলামী সংগীতটি রিলিজ হবে আগামী ২১ শে রামজান রাত ৯.৩০ মিনিটে প্লে টিউন ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হবে জানান গানটির প্রযোজক ও প্রডিউসার জনপ্রীয় ইসলামী সংগীত শিল্পী কুহুতান শিল্পীগোষ্ঠীর প্রতিষ্ঠাতা পরিচালক ও প্লে টিউনের কর্নধার সাকিবুল্লাহ শামীম।

‘লাশ হবে তোর নাম’ সম্পর্কে গীতিকার আবুল বাশার শেখ বলেন, মানুষকে মরতে হবে এটা চিরন্তন সত্য মরার পরের অবস্থাকে নিখুত ভাবে তুলে ধরা হয়েছে এই ইসলামী সংগীতটিতে। আশা করি এই সংগীতটি শুনার পরে যে কেউ তার ভেতরে মৃত্যুর অবস্থাকে অনুভব করতে পারবে।
‘লাশ হবে তোর নাম’ সম্পর্কে শিল্পী জাকির হোসাইন জাকারিয়া জানান, অত্যন্ত মূল্যবান কিছু কথা দিয়ে সহজ সরল ভাবে মৃত্যুকে ফুটিয়ে তুলেছেন গানটির গীতিকার আবুল বাশার ভাই। গানটি গাওয়ার সময় আমি মানুষ মারা যাওয়ার পর যে অবস্থা হয় সেই চিত্রটিকে কন্ঠের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছি আশা করি আমার শ্রোতারাও তা অনুধাবন করতে পারবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs