বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু ত্রিশালে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় আটক ১ তিন বছর ধরে কাগজের নিচে বসবাস ভয়ে স্ত্রী সন্তান নিয়ে ঘর ছাড়া ময়মনসিংহ শিল্প এলাকায় শ্রমিকের শতভাগ বেতন ও ভাতা নিশ্চিত করা হয়েছে! …পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান  ভালুকায় ১ লাখ নিম্নআয়ের মানুষের মাঝে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকায় ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ভালুকায় কবি’দের আড্ডায় কবিতা পাঠ ও ইফতার ত্রিশালে খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে অবহিত করণসভা অনুষ্ঠিত ভালুকা যুবদলের ইফতার অনুষ্ঠিত

ভালুকায় চাঁদাবাজ অপু বাহিনীর বিচারের দাবিতে মহাসড়ক অবরোধ

  • আপডেট টাইম : বুধবার, ১ মার্চ, ২০২৩, ১২.৩৭ পিএম
  • ১৮৩ বার পাঠিত

ভালুকা প্রতিনিধি:- ময়মনসিংহের ভালুকায় চাঁদাবাজ অপু বাহিনীর অত্যাচারের হাত থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন, মানববন্ধন ও মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ব্যবসায়ীরা।

মঙ্গলবার বিকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার কালার মাস্টারবাড়ি এলাকায় মহাসড়ক অবরোধ করে অপুসহ তার বাহিনীর সদস্যদের বিচারের দাবি জানায় ব্যবসায়ীরা।
এসময় ব্যবসায়ী নেতা ছালামত উল্লাহ্ বলেন, মার্কেট মালিক আবুল কাশেমের ছেলে প্রতিটি দোকানের ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দেয়ায় তার দোকানসহ আশেপাশের দোকানে হামলা চালায় অপু বাহিনী। এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে মানববন্ধনে অংশ নেয়া ব্যবসায়ীরা। ইতো মধ্যে ভালুকা মডেল থানায় চাঁদাবাজির ঘটনায় একটি অভিযোগ দিয়েছেন ব্যবসায়ীরা।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs