শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু

শ্রীপুরে শতবর্ষী বৃদ্ধর পৈতৃক ভিটেমাটি রক্ষার আকুতি

  • আপডেট টাইম : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩, ১০.২৬ এএম
  • ১২৪ বার পাঠিত

টি আই সানি,গাজীপুর প্রতিনিধঃ- গাজীপুরের শ্রীপুরে ১১৫ বছর বয়সী অসহায় বৃদ্ধ ওমেদ আলীর ভিটেমাটি জবরদখল করে নেয়া পায়তারা করছে এলাকার কিছু দখলবাজ ।

ভাড়াটে সন্ত্রাসী প্রকাশ্যে বৃদ্ধ ওমেদ আলীর ভিটেবাড়িতে প্রকাশ্যে হামলা চালিয়ে ভাংচুর করে আতংক সৃষ্টি করছে সন্ত্রাসী রফিক। পৈতৃক ভিটেমাটি রক্ষার জন্য প্রশাসনের সহযোগীতা চেয়েছেন শতবর্ষী বৃদ্ধ ওমেদ আলী ও তার পরিবার।

সোমবার সকালে উপজেলার মুলাইদ গ্রামে সংবাদ সম্মেলনের মাধ্যমে ভিটেমাটি ও মিথ্যা অভিযোগ থেকে রেহাই পেতে প্রশাসনের সহযোগীতা কামনা করেন।

ভুক্তভোগী ওমেদ আলী উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের মৃত আসন আলীর ছেলে।

সংবাদ সম্মেলনে বৃদ্ধ ওমেদ আলী বলেন, গত কয়েক মাস যাবৎ বাবার রেখে যাওয়া পৈতৃক ভিটামাটি জবরদখলে নিতে স্থানীয় আব্দুল কাদির ভাড়াটিয়া সন্ত্রাসীর মাধ্যমে বাসাবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করছে। তার অত্যাচারে আমি ও আমার পরিবার অতিষ্ঠ। প্রাণহানির শঙ্কায় শঙ্কিত রয়েছি। কাদির নিজে তার লোকজন দিয়ে তার ভাড়া বাড়ী ভাংচুর করে আমাদের নামে অভিযোগ দিয়েছে। বাবার রেখে যাওয়া পৈতৃক ভিটামাটি রক্ষার জন্য আমি প্রশাসনের সহযোগীতা চাই। তিনি আরও জানান ভাড়াটে সন্ত্রাসীর দেশীয় অস্ত্রের মহড়ায় সব সময় আমার পরিবারের লোকজন শঙ্কিত থাকে। এসময় বৃদ্ধ ওমেদ আলীসহ তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলো।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs