মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
শিরোনাম :
ত্রিশালে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় আটক ১ তিন বছর ধরে কাগজের নিচে বসবাস ভয়ে স্ত্রী সন্তান নিয়ে ঘর ছাড়া ময়মনসিংহ শিল্প এলাকায় শ্রমিকের শতভাগ বেতন ও ভাতা নিশ্চিত করা হয়েছে! …পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান  ভালুকায় ১ লাখ নিম্নআয়ের মানুষের মাঝে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকায় ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ভালুকায় কবি’দের আড্ডায় কবিতা পাঠ ও ইফতার ত্রিশালে খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে অবহিত করণসভা অনুষ্ঠিত ভালুকা যুবদলের ইফতার অনুষ্ঠিত ভালুকায় সাত হাজার পরিবারকে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ

ভালুকায় ধর্ষণসহ বিভিন্ন মামলায় ১২ জন আটক

  • আপডেট টাইম : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩, ১২.১৩ পিএম
  • ১৩৩ বার পাঠিত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:- ময়মনসিংহের ভালুকায় ধর্ষণ মামলার এক আসামিসহ বিভিন্ন মামলার ১২ জনকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ। আটককৃতদের ২২ ফেব্রুয়ারি (বুধবার) সকালে আদালতে পাঠানো হয়েছে।

থানা সুত্রে জানা যায়, উপজেলার হবিরবাড়ী এলাকায় বাসা ভাড়া দেওয়ার কথা বলে জোর পূর্বক ধর্ষণের অভিযোগে মফিজ উদ্দিন (মাস্টার) নামে একজনকে আটক করা হয়েছে এবং বিভিন্ন মামলায় পুলিশের অভিযানে আরো এগারো জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, শাহ জামাল, মোঃ বিপ্লব, মোঃ কাজল মিয়া, মোঃ রাসেল মিয়া, শাহাদাত হোসাইন, মোঃ হুমায়ুন, মোঃ জহিরুল ইসলাম, মোঃ ফয়সাল, মোঃ নজরুল ইসলাম, মোঃ সেলিম ও মোঃ এনামুল হক। তাদের উপজেলার বিভিন্ন এলাকায় থেকে আটক করা হয়েছে। আটককৃতরা সাজা প্রাপ্ত, ওয়ারেন্টে ভুক্ত ও নিয়মিত মামলার আসামি।

ভালুকা মডেল থানার ইনস্পেকটর (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, গৃহিনীকে ধর্ষণের অভিযোগে মফিজ উদ্দিন (মাস্টার) নামে একজন সহ বিভিন্ন মামলায় ১২ জন আসামিকে উপজেলার বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs