মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মারামরি মামলায় ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান কারাগারে  চারজনকে কুপিয়ে জখম: আসামীদের গ্রেফতারের দাবীতে ত্রিশালে সংবাদ সম্মেলন ভালুকায় স্থানীয় মিল কারখায় ৫০% চাকুরী কোঠার দাবীতে মানববন্ধন ভালুকায় প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে শিক্ষক-শিক্ষার্থীদের বিক্ষোভ ভালুকায় যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ভালুকায় বকেয়া বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ ভালুকায় শহীদ দবিস পালিত ভালুকায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত ভালুকায় বনবিভাগের অবৈধ করাতকল উচ্ছেদ মালামাল জব্দ এবছর বইমেলায় প্রকাশিত হয়েছে কবি ও ঔপন্যাসিক এরশাদ আহমেদ এর রোমান্টিক উপন্যাস “মনপ্রিয়া”

ত্রিশালে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে বীর মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩, ১১.৫৭ এএম
  • ১৩১ বার পাঠিত

মোহাম্মদ সেলিম,ত্রিশাল ময়মনসিংহ থেকেঃ-ময়মনসিংহের ত্রিশালে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে বুধবার দুপুরে ত্রিশাল প্রেসক্লাব মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান ও তার পরিবারের লোকজন সাংবাদিক সম্মেলন করেছেন। সাংবাদিক সম্মেলনে কান্না জড়িত কণ্ঠে এ বীর মুক্তিযোদ্ধা অভিযোগ করে বলেন, “বলতে খুবই কষ্ট হচ্ছে যে, আমারই ভাই-ভাতিজারা সম্পত্তির লোভে পড়ে আমার পরিবারের উপর মামলা-হামলা করে যাচ্ছে।

আমি এবং আমার পরিবারের লোকজন এখন নিরাপত্তাহীনতায় ভূগছি। আমার সহোদর ভাই আজিজুর রহমান ও আতাউর রহমান সম্পত্তির লোভে আমার পৈত্রিক জমি বেদখল করে রেখেছে। গত ১৪ অক্টোবর সকাল ১০ টার দিকে আজিজুর রহমানের ছেলে মোঃ দিদারুল হাসান, ইমাম ছোয়াদ, মেয়ে ঝিমি আক্তার এবং স্ত্রী দিলরুবা বেগম ও আতাউর রহমান এর ছেলে আবিদ ও স্ত্রী শাহনাজ বেগম সবাই মিলে লাঠি, দা, কুড়াল নিয়ে আমার বড় ছেলে আনিসুজ্জামান মাসুদ এবং তার স্ত্রী লাবনী আক্তার এবং আমার স্ত্রী আছিয়া খাতুন এর উপর অতর্কিত হামলা করে। তখন আহত অবস্থায় আনিসুজ্জামান মাসুদকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিও করতে হয়। অথচ সেই দিন উল্টো ত্রিশাল থানায় মিথ্যা অভিযোগ দিয়ে আজিজুর রহমান তোতা পুলিশ নিয়ে আমার বাড়িতে যায়। একজন বীর মুক্তিযোদ্ধা হয়েও আমার পরিবারের উপর হামলার পরেও আমি এবং আমার পরিবার আইনের কোন সহযোগিতা পাইনি। তারা প্রকাশ্যে দা লাঠি নিয়ে ঘোড়া ফেরা করে আমাকে এবং আমার সন্তানদেরকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার দাবি করছি। এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা পূর্ণবাসন সংস্থার সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম মোমেন, সাবেক ডেপটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী প্রমূখ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs