শনিবার, ২৫ মে ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজ্বী রফিকের কর্মী সভা অনুষ্ঠিত ভালুকায় শিয়াল তাড়াতে গিয়ে স্কুল ছাত্রীর মৃত্যু সরকার ঘোষিত নতুন বেতন কাঠামো অনুযায়ী বেতন ভাতার দাবীতে ভালুকায় শ্রমিকদের বিক্ষোভ ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ ময়মনসিংহের যুব মহিলা লীগের নেত্রী রানী’র সাইবার মামলার রহস্য ফাঁস ভালুকায় ডিবির হাতে হেরোইনসহ আটক-৩ ভালুকায় বিশ্ব মা দিবস উদযাপন ভালুকায় ডায়মন্ড লাইফ ইন্সুইরেন্সে মৃত্যু দাবী চেক বিতরণ ও আলোচনা সভা ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন যারা ভালুকায় পরকিয়া সন্দেহে স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে স্বামী

হাতিয়ায় গাঁজা সহ আটক ১

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩, ১২.১৬ পিএম
  • ১২৮ বার পাঠিত

জিএম ইব্রাহীম,হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধিঃ- নোয়াখালী দ্বীপ হাতিয়ায় তিন কেজি গাঁজাসহ মো: আবু সাইদ (৪৫) নামে একজনকে আটক করেছে কোষ্টগার্ড। বুধবার সকালে উপজেলার নলচিরা ঘাট থেকে তাকে আটক করা হয়।

আটক আবু সাইদ বুড়িরচর ইউনিয়নের উত্তর রেহানীয়া গ্রামের মৃত সিরাজুল হকের ছেলে। সে সকালে নোয়াখালী জেলা সদর থেকে ট্রলারযোগে হাতিয়া যাওয়ার  পথে আটক হয়।
কোষ্টগার্ড জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে অভিযান করে কোষ্টগার্ডের একটি টিম। এসময় যাত্রীবাহী ট্রলারে অবস্থান করা আবু সাইদের সাথে থাকা ব্যাগ তল্লাশী করে গাঁজার একটি প্যাকেট পাওয়া যায়। পরে পরিমাপ করে দেখা গেছে গাঁজার ওজন তিন কেজি। এসময় আবু সাইদের সাথে নগদ ৩৩ হাজার ৫শত টাকা ও একটি মোবালই সেট জব্দ করা হয়।
কোষ্টগার্ড আরো জানায়, আবু সাইদ একজন চিহিৃত মাদক ব্যবসায়ী। ২০২১ সালে একই ভাবে তাকে কিছু গাঁজা ও ইয়াবা সহ আটক করা হয়। এদিকে আটক আবু সাইদকে হাতিয়া থানায় হস্তান্তার করা হয়েছে ।
এ ব্যাপারে হাতিয়া কোষ্টগার্ডের স্টেশন কমান্ডার এম রফিকুল ইসলাম বলেন, এটি কোষ্টগার্ডের নিয়মিত টহলের অংশ। আটক আবু সাইদের বিরুদ্ধে কোষ্টগার্ড বাদী হয়ে মাদক আইনে মামলা দিয়েছে। উপকূলীয় এলাকায় আইন শৃংখলা রক্ষা, মাদক নির্মূল ও সকল ধরনের অবৈধ কাজ বন্ধ করতে কাজ করছে কোষ্টগার্ড।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs